Bangla Serial

Icche Putul: রিসর্টের নাম শুনে চমকালো গিনি! মেঘকে ফাঁসাতে ষড়যন্ত্র করেছে রূপ! বুঝে গেল সে

একটা সময় অন্য ধারাবাহিকগুলির তুলনায় অনেক পিছিয়ে ছিল, যে ধারাবাহিকটিকে একেবারেই গুরুত্ব দিতে নারাজ ছিলেন নেটিজেনরা আর আজ সেই ধারাবাহিকটিই দর্শকদের মন জিতে নিয়ে ছুটে চলেছে। আজ সন্ধ্যা হলেই এই ধারাবাহিকটি দেখার জন্য টিভি খুলে বসে পড়েন দর্শকরা। এই ধারাবাহিকের গল্পে রয়েছে ষড়যন্ত্র, প্রেম, ভালোবাসা বন্ধুত্ব সবকিছু। অবশ্যই ধারাবাহিকটির নাম ইচ্ছে পুতুল (Icche Putul)

একজন দর্শককে বিনোদন দেওয়ার সমস্ত রসদ রয়েছে এই ধারাবাহিকে রয়েছে।‌ তীব্র উত্তেজনা আর রোমাঞ্চে কানায় কানায় ভরপুর এই ধারাবাহিকটি। এই মুহূর্তে সমস্ত ধারাবাহিককে ছাপিয়ে গেছে এই ধারাবাহিকের জমাটি গল্পের বুননে।‌ বাঙালি দর্শকরা এখন মুগ্ধ এই ধারাবাহিকটি দেখছেন।

এই মুহূর্তে দাঁড়িয়ে এই ধারাবাহিকটির আকাশছোঁয়া জনপ্রিয়তা হলেও দর্শকদের একাংশের কাছে এই ধারাবাহিকের গল্প দারুণ রকম ভাবে জনপ্রিয় হলেও টিআরপি তালিকায় কিন্তু সেই অর্থে কামাল করতে পারছে না ইচ্ছে পুতুল। আর সেই কারণেই শোনা যাচ্ছে এবার নাকি বন্ধ হয়ে যেতে পারে এই ধারাবাহিকটি।

বর্তমানে এই ধারাবাহিকের গল্প অনুযায়ী, নতুন করে মেঘ-সৌরনীলকে বিপদে ফেলার জন্য রূপের সঙ্গে মিলে ষড়যন্ত্র করে ময়ূরী।‌ মেঘের সঙ্গে জিষ্ণুর নাম জড়িয়ে মেঘকে কালিমালিপ্ত করে কুটনি ময়ূরী। মেঘের নাম করে সে ভুয়ো প্রেমপত্র পাঠিয়ে সৌরনীলকে রায়চকে নিয়ে যায়। অন্যদিকে আবার নিজের বাবা অনিন্দ্য বাবুকেও মেঘের অনুষ্ঠানের নাম করে সেখানে নিয়ে যায় সে। অন্যদিকে গানের অনুষ্ঠান করতে রায়চকে মেঘ আর জিষ্ণু পৌঁছয়। কিন্তু সেখানেই মেঘের পানীয়র মধ্যে ওয়েটারের মাধ্যমে নেশার দ্রব্য মিশিয়ে দেয় রূপ। যাতে নেশা চড়ে গিয়ে মাতলামি করতে থাকে মেঘ।

আর এইভাবেই পরিবার, মিডিয়ার কাছে মেঘের মান সম্মান ধুলোয় মিশিয়ে দেয় ময়ূরী। এমনকি সাময়িকভাবে মেঘকে অবিশ্বাস করেন মেঘের বাবাও। আর মাথামোটা নীল তো আছেই। কোন কিছু ভাবার বোধবুদ্ধি তো তার মধ্যে নেই। কথায় কথায় অবিশ্বাস করাই তার ধর্ম আর সেটাই সে করেছে। সে জিষ্ণুকেই সবকিছুর জন্য দায়ী করতে থাকে।

এই সময় জিষ্ণু গিনিকে সমস্ত সত্যিটা খুলে বললে এবং ওই রিসর্টের নামটা বললেই গিনি নিশ্চিত হয়ে যায় এই সমস্ত কাণ্ডের পিছনে রয়েছে রূপ। কারণ সে ওই একই জায়গায় গিনিকে বহুবার নিয়ে যাওয়ার চেষ্টা করেছিল রূপ। সবটা খুব অনায়াসে বুঝতে পেরে যায় সে। রূপকে এবার উচিত শাস্তি দেবে গিনি বলে প্রতিজ্ঞা করে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।