Bangla Serial

Khelna Bari: গুগলির শ্বশুরবাড়ি ভুতুড়ে নাকি শাশুড়িই আজব? বাড়িতে ঢুকেই একের পর এক কাণ্ডে ভয় পেয়ে গেল গুগলি

আমরা আগেই শুনেছি, জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ইতির পথে এগোচ্ছে। বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না। টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক।

স্টার জলসা ও জি বাংলায় একের পর এক আসছে নতুন নতুন ধারাবাহিক। একে ওপরের কম্পিটিটর যেন তারা। জনপ্রিয় সব নায়ক-নায়িকাদের নিয়ে আসছে সেই ধারাবাহিকগুলো। কোনটা ছেড়ে কোনটা দেখবে মানুষ। স্টার যেমন এগোচ্ছে, পাল্লা দিয়ে এগোচ্ছে জি বাংলাও। একই স্লটে দুই চ্যানেলে দুই নতুন ধারাবাহিক। টিআরপি-র লড়াইতে এগিয়ে থাকতে একের পর এক নতুন ধারাবাহিক নিয়ে আসছে চ্যানেল।

যদিও ‘খেলনা বাড়ি’র (Khelna Bari) টিআরপি খারাপ নয়। তবে কিছুদিন ধরেই ধারাবাহিকটির গল্প যেদিকে এগোচ্ছিল, তাতে সন্দেহ ছিল যে শীঘ্রই শেষ হবে ধারাবাহিক। জি বাংলার জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘খেলনা বাড়ি’। গল্প হঠাৎই নিয়েছিল এক বড় লিপ। বড় হয়ে যায় গুগলি, আদর। শেষমেশ নকল অন্তরার সব ষড়যন্ত্র ফাঁস হয়। সবকিছু ঠিকভাবে সম্পন্ন হওয়ার পরই মিতুলের মেয়ে গুগলির জীবনে ঘনিয়ে এল বিপদ। গুগলির বিয়ে হওয়ার আগেই মিতুল সন্দেহ করে শ্বশুরবাড়িরতে কোনও সমস্যা রয়েছে। কিন্তু সঠিক প্রমান পায়নি।

গুগলি শ্বশুরবাড়ি ঢুকতে না ঢুকতেই একের পর বিপদের মুখে পরে। প্রথমেই আলতায় পায় কাঁচের টুকরো, ল্যাটা মাছ ধরতে গিয়ে দেখে সিংই মাছ। আর এসব থেকে মিতুল আগেই সচেতন হতে বলে দিয়েছিল গুগলিকে। মিতুল গুগলিকে বলে সে সর্বদা তাকে রক্ষা করবে। গুগলির শ্বশুরবাড়ি খুবই সন্দেহজনক। এটাও শোনা গিয়েছে, ওই বাড়ির আগের কোনও বউ চলে গিয়েছে। শাশুড়ির রয়েছে গয়নার প্রতি বিশাল লোভ।

প্রোমো দেখে অনেকের এটাও মনে হয়েছে, কোনো এক পুরোনো প্রতিশোধই নিতে চলেছে তারা। তবে আদোও কি হতে চলেছে গুগলির সঙ্গে তা স্পষ্ট নয়। পুরোটাই সন্দেহের মধ্যেই রয়ে গিয়েছে। গুগলির শ্বশুরবাড়ির কয়েকজন গুগলির এই বিয়েতে বাধা হয়ে দাঁড়ায়। কিন্তু কেন তা এখনও স্পষ্ট নয়। অন্যদিকে মনোরোমাও যে খুব ভালো তা নয়। হয়তো কিছু কারণে গুগলিকে সাবধান করছিল কয়েকজন। এইসব কান্ড দেখে গুগলিও একটু ভয় পেয়ে যায়। এবার কিভাবে মিতুল তার মেয়েকে বিপদ থেকে উদ্ধার করবে?

Ratna Adhikary