Connect with us

    Bangla Serial

    Gouri Elo: ৫০০ পর্ব পার করে ‘গৌরী এল’ তার দর্শকদের জন্য নিয়ে এল দারুন চমক! সহজ প্রশ্নের উত্তর দিন আর পেয়ে যান দারুন সারপ্রাইজ গিফট

    Published

    on

    বর্তমানে ‘গৌরী এলো’ (Gouri Elo) ধারাবাহিকে চলছে ধামাকাদার পর্ব। বাস্তব জীবনের থেকে একটু দূরে গিয়ে আধ্যাত্মিক কাহিনীতে মোড়া ‘গৌরী এলো’ ধারাবাহিক (Bengali Serial)। ধারাবাহিক ‘গৌরী এলো’র ঈশান-গৌরী-র জুটি দর্শকদের বেশ প্রিয়। ধারাবাহিকে গৌরীর ভূমিকায় অভিনয় করছেন ‘ডান্স বাংলা ডান্স’ এর প্রতিযোগী ‘নবাগতা মোহনা মাইতি’। পাশাপাশি, ঈশান-এর ভূমিকায় রয়েছেন বিশ্বরূপ বন্দ‍্যোপাধ‍্যায়।

    গল্পের শুরুর সময় দেখানো হয়, গ্রামের মেয়ে গৌরী আর শহরের ডাক্তারবাবু হল ঈশান। গ্রামের চিকিৎসা কেন্দ্রে গিয়েই গৌরীর সঙ্গে ঈশানের আলাপ হয়। তারপর তাদের বিয়ে হয় ও গৌরী শহরে আসে। ঈশান-গৌরী একে অপরের সর্বদা ঢাল হয়ে থাকে। দুজনে শিব ও শক্তির উৎস। ঈশান মহাদেবের অংশ ও গৌরী কালির অংশ। গল্পকে দর্শকের সামনে রূপ দিতে কখনো হাই ভোল্টেজের ড্রামা তৈরী করা হয়, যা বহু ধারাবাহিকের দেখা যায়না।

    অনেকেই আবার এটাকে অতিরিক্ত নাটকীয়, লজিকবিহীন, ধর্মের নামে গোঁড়ামি বলে মনে করেন।
    এরমধ্যেই ধারাবাহিকে এসেছে বড় লিপ। গৌরী ও ঈশানের মেয়ে ‘তারা’ এখন বড় হয়ে গিয়েছে। তারার মধ্যেও রয়েছে গৌরির মতোই দৈবশক্তি। এসব মিলিয়ে বেশ ভালোই টিআরপি ধরে রেখেছে এই ধারাবাহিক। মাঝে যদিও বহুবার ধারাবাহিকটি বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জন উঠেছে, তবে সেসব উপেক্ষা করেই এগিয়ে গিয়েছে এই ধারাবাহিক।

    tollytales whatsapp channel

    দর্শকদের ট্রোল, ভালোবাসা সবকিছু পেয়েই ধারাবাহিক পার করতে চলেছে ৫০০ টি পর্ব। যা বর্তমানে খুবই কঠিন ব্যাপার। কারণ আমরা দেখেছি, সম্প্রতি কিছু ধারাবাহিক মাত্র কিছু মাসেই বন্ধ হয়ে গিয়েছে। টিআরপি কম থাকলেই পুরোনো ধারাবাহিককে ইতির খাতায় ফেলে জায়গা নিচ্ছে নতুন ধারাবাহিক। সুতরাং, বর্তমানে কম্পিটিশনটা খুবই কঠিন। আর সেই বাজারেই নিজেকে টিকিয়ে রেখেছে ‘গৌরী এল’।

    ১৫ই জুলাই ‘গৌরী এল’ ৫০০ পর্ব পূর্ণ করবে। আর সেই খুশিতেই দর্শকদের জন্য থাকছে দারুন সারপ্রাইজ। তবে তার জন্য চ্যানেল রেখেছে একটি প্রশ্ন। ‘গৌরির হাতের কোন রান্না খেতে ঈশান সবচেয়ে বেশি ভালোবাসে?’ প্রশ্নের সঠিক উত্তর দিলেই পাওয়া যাবে দারুন একটি সারপ্রাইজ। পোস্টটি জি বাংলা তাদের নিজস্ব সোশ্যাল মিডিয়ার পেজে করেছেন। সেই পোস্ট দেখেই একের পর এক উত্তর আসতে থাকছে। সকলেই প্রায় ঠিক বলছে, ‘ঈশান গৌরীর হাতের শাপলার ঘন্ট খেতে খুব ভালোবাসে’। এবার দেখা যাক কার কপালে রয়েছে সেই সারপ্রাইজ!