Tollywood

Ankush Hazra: জয়েন্টে ১০০ Rank, স্বপ্ন ছিল বিজ্ঞানী হওয়ার! অঙ্কুশ হাজরাকে ‘তুমুল ঢপ মারার মেধা’ বলে খিল্লি করছে মানুষ

তিনি বাংলা সিনেমা (Bengali Television)  দুনিয়ার অন্যতম জনপ্রিয় অভিনেতা (Actor)। তাকে পছন্দ করেন অনেকে আবার অপছন্দ করেন অনেকেই কিন্তু তাতে তার সাফল্য আটকে থাকেনি কখন‌ই। ধীরে ধীরে টলিউডে (Tollywood)  নিজের জায়গা পাকা করেছেন বর্ধমানের এই ছেলে। আর আজ তিনি হয়ে উঠেছেন টলিউডি বাংলা সিনেমার সফল নায়ক।

অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের সঙ্গে দীর্ঘদিন যাবৎ প্রেমের সম্পর্কে আবদ্ধ এই অভিনেতা। না বিয়ে কবে হবে তা এখনও জানা না গেলেও সোশ্যাল মাধ্যমে তাদের প্রেমের ঝলক বিভিন্ন সময় দেখা যায়। একসঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরতে যান তারা। তাদের খুনসুটি, প্রেম দর্শকদের ভীষণ প্রিয়।

কিছুদিন আগেই তারা ঘুরতে গিয়েছিলেন আইসল্যান্ড। তাদের সোশ্যাল মাধ্যমে চোখ রাখলেই বিভিন্ন মনোমুগ্ধকর ছবি দেখা যাবে। আর সোশ্যাল মিডিয়ায় সেই রকমই একটি ভিডিও পোস্ট করে অভিনেতা লিখেছেন, ‘আমি ছোট থেকেই একজন বিজ্ঞানী হতে চেয়েছিলাম।
একমাত্র মার্কশিট ছাড়া বাকি সবাই আমাকে সমর্থন করেছে। আমার বিজ্ঞানী না হতে পারা এটা শুধু আমার ক্ষতি নয়, বিশ্বের ক্ষতি। যাইহোক সুন্দর রবিবার কাটুক সকলের।’

ক্যাপশনের সঙ্গে সঙ্গে ছবিতে দেখা গেছে, জলের মধ্যে স্পিড বোটে বসে আছেন অঙ্কুশ। ঠান্ডার পোশাকে ঢেকেছেন সর্বাঙ্গ । ঠকঠক করে কাঁপতে কাঁপতে তিনি প্রকৃতির সৌন্দর্য উপভোগ করছেন। আর তখন বাংলায় তার ক্যাপশন ঘিরে চলছে খিল্লি। অনেকেই অভিনেতার আত্মবিশ্বাস নিয়ে তীব্র কটাক্ষ করেছেন। আবার কেউ লিখেছেন, ‘মার্কশিটটা সাপোর্ট করলে আজ তুমি ইসরোতে থাকতে, সবই কপাল’। কেউ আবার লেখেন, ‘পড়ে গিয়ে আবার টাইটানিক হয়ে যেও না।’

আসলে সোশাল মাধ্যমে বিভিন্ন সময় কটাক্ষের শিকার হতে হয়েছে অভিনেতা অঙ্কুশ হাজরাকে। আসলে তিনি নিজেই এমন এমন মন্তব্য করেছেন নিজেকে নিয়ে তা নিয়ে খিল্লি হওয়া অবশ্যম্ভাবী।যার মধ্যে ছিল জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষায় একশো Rank পাওয়া। এতো ভালো র‍্যাঙ্ক করেও কলেজে চান্স না পাওয়া। নিজেকে নিয়ে এই সমস্ত গাল ফোলা ঢপ দেওয়ার জন্য বিভিন্ন সময় কটাক্ষবিদ্ধ হতে হয়েছে অঙ্কুশকে। আর এবার ফের একবার তার ক্যাপশন নিয়ে শুরু হল ট্রোলিং‌।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Titli Bhattacharya