Bangla Serial

Neem Phuler modhu: সৃজনকে জব্দ করতে ঠাম্মির পাশে গোটা দত্তবাড়ি! পর্ণা ডিভোর্স আটকাতে পেল ভালো উকিলের খোঁজ

জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’ (Neem Phuler modhu)। ধারাবাহিকে বর্তমানে একের পর এক ধামাকাদার পর্ব আসছে। সিরিয়ালের মুখ্য চরিত্রে রয়েছে পর্ণা (Parna) ও সৃজন (srijan)। বর্তমানে দুজনের সম্পর্কে এসেছে বিরাট ব্যবধান। পর্ণা হাজারও চেষ্টা করেও সম্পর্কটা টিকিয়ে রাখতে পারলো না। সৃজনকে কলকাতায় আটকে রাখার জন্য পর্ণা বিদেশী ম্যাডাম সাজায় সৃজন পর্ণার উপর খুবই রেগে যায়।

পর্ণার মনের অবস্থা না বুঝেই অনেক খারাপ কথা শোনায় সৃজন। পাশাপাশি পর্ণার শাশুড়ি কৃষ্ণা (Krishna) সৃজন ও পর্ণার ডিভোর্সের জন্য উঠেপড়ে লাগে। প্রথমদিন থেকে পর্ণাকে একেবারেই পছন্দ করতে পারেনি কৃষ্ণা। সে তার ছেলের জীবন থেকে পর্ণাকে দূরে সরানোর জন্য নানান চেষ্টা চালিয়ে গেছে। শেষমেশ কৃষ্ণা হল সফল।

সম্প্রতি চয়ন ও রুচিরার ভালোবাসাকে পর্ণা প্রশ্যয় দেওয়ায় সৃজন আরও পর্ণার উপর রেগে যায়। পাশাপাশি ঈশা বলে একজনের এন্ট্রি হয়েছে তাদের সংসারে। ঈশা সৃজনকে ব্যবসায় সাহায্য করার জন্য এসেছে। কিন্তু আসলে ইশার মাথায় রয়েছে অন্য প্ল্যান। সে পর্ণার উপর প্রতিশোধ নিতে দত্ত বাড়ি এসেছে। ঈশা পর্ণাকে তাড়িয়ে তার ব্যবসা হাতানোর চেষ্টায় রয়েছে।

সৃজন ঈশার কথার জালে ফেঁসে পর্ণাকে ডিভোর্স দেওয়ার কথা বলে। পর্ণা সেই ডিভোর্স আটকানোর জন্য সৃজনকে ১০ লক্ষ টাকা চায়। পর্ণা জানত, সৃজনের পক্ষে এতো টাকা দেওয়া সম্ভব নয়। কিন্তু ঈশা সৃজনকে সেই টাকা জোগাড় করে দেয়। শেষমেশ পর্ণা সৃজনকে ডিভোর্স দেবে বলে ঠিক করে। তবে সে একটি ভালো উকিলের খোঁজ চালায়।

রুচিরার থেকে ভালো উকিলের খোঁজ পায় পর্ণা। পর্ণার এই জার্নিতে ঠাম্মি, চয়ন, বর্ষা, সৃজনের বড় কাকিমা সাথ দেয়। তারা ঠিক করে পর্ণাকে সকলের সামনে সঠিক প্রমান করবে ও ঈশার আসল চরিত্র সামনে আনবে। পর্ণা ও সৃজনের সম্পর্ক টিকিয়ে রাখতে এবার ঠাম্মি কোন পরিকল্পনা করতে চলেছে? সৃজন কি আদোও নিজের ভুল বুঝবে? আসছে ধারাবাহিকের ধামাকাদার পর্ব।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।