Connect with us

Bangla Serial

Serial Not Ending: কম টিআরপি হলেও ইতির খাতায় নাম লেখানো জি বাংলার সিরিয়াল এখনই বন্ধ হচ্ছে না! চলবে আরও ছয় মাস

Published

on

gourielo

স্টার জলসা (Star Jalsha) ও জি বাংলা (Zee Bangla) বর্তমানে যেন প্রতিযোগিতায় নেমেছে। একে অপরকে টেক্কা দিতে একের পর এক নতুন নতুন ধারাবাহিক নিয়ে আসছে চ্যানেল। কম টিআরপি যুক্ত ধারাবাহিকগুলো বর্তমানে ইতির খাতায় নাম লেখাচ্ছে। নতুন মেগাগুলি চ্যানেলকে দিচ্ছে বেশ ভালো টিআরপি। আর তাই প্রোডাকশনও বর্তমানে টিআরপির দিকে বিশেষ খেয়াল রাখছে।

স্টার জলসায় সম্প্রতি বেশ অনেকগুলি মেগা এসেছে, আবারও অপেক্ষায় রয়েছে আরও কয়েকটি ধারাবাহিক। পাশাপাশি জি বাংলাতেও শুরু হয়েছে নতুন মেগা ‘মিলি’ (Mili)। আসবে আরও একটি নতুন মেগা। পুজোর পর আসন্ন নতুন মেগার জন্য চ্যানেল একটি জনপ্রিয় ধারাবাহিককে বন্ধ করবে বলে ঠিক করেছিল।

ধারাবাহিকটি অনেক পুরোনো, তবে বর্তমানে টিআরপি তালিকায় অনেক নিচে নেমে গিয়েছে। ৫+ টিআরপি না হওয়ায় ধারাবাহিকটি ইতির খাতায় নাম লেখায়। শোনা যায়, নভেম্বরেই শেষ হবে এই মেগা। তবে চ্যানেল এবার নিল বিশেষ এক সিদ্ধান্ত। জানা যাচ্ছে, চ্যানেল ঠিক করেছে এখনই বন্ধ করবে না জি বাংলার সেই মেগাকে।

চ্যানেল জানায়, টিআরপিতে উক্ত মেগা ৪+ স্কোর করলে নভেম্বরে আর বন্ধ করা হবে না ধারাবাহিকটিকে। নভেম্বরের বদলে মার্চে বন্ধ হবে সেই মেগা। কারণ চ্যানেলের কথায় ধারাবাহিকটি একসময় ভালো টিআরপি দিয়েছিল। সামনে শীতকাল। আর এই শীতকালে সন্ধ্যার মেগাগুলির টিআরপি বেশ বাড়ে।

চ্যানেল তাই আশা করছে, শীতকালে জি বাংলার উক্ত এই ধারাবাহিকের টিআরপিও বেড়ে যাবে। যদিও এখনও চ্যানেল এই ব্যাপারে নিশ্চিত কিছু জানায়নি। উক্ত যে ধারাবাহিককে নিয়ে চ্যানেল এরূপ সিদ্ধান্ত নিয়েছে, তা হল জি বাংলার জনপ্রিয় একটি ধারাবাহিক ‘গৌরী এলো’ (Gauri Elo)। গল্পের উপস্থাপন অন্যান্য ধারাবাহিকের থেকে বেশ অন্যরকম। আর তাই ধারাবাহিকটি হয়তো এখনই বন্ধ হতে নাও পারে।