জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bangla Serial

Icche Putul: গল্পে নয়া মোড়! প্রেগন্যান্ট হয়ে পড়ল গিনি

‘ইচ্ছে পুতুল’ (Icche Putul) সিরিয়ালে বড় চমক। রূপের সন্তানের মা হতে চলেছে গিনি। শুনে গাঙ্গুলি বাড়ির সকলের মাথায় হাত! তাহলে কি আবার এক হবে এবার? কার পরিচয়ে বড় হবে গিনির সন্তান? । নাকি নতুন করে রূপের সঙ্গে জীবন শুরু করবে গিনি? নতুন প্রোমো সামনে আসতেই হইচই পড়ে গিয়েছে দর্শকমহলে।

প্রোমোতে দেখা যাচ্ছে, গিনি হঠাৎই অসুস্থ হয়ে পড়ে। তাঁকে দেখতে এসে ডাক্তারবাবু বলেন সে মা হতে চলেছে। এই কোথায় শুনে হতববাগ গোটা গাঙ্গুলি পরিবার। প্রথমে তো তাঁরা মানতেই চায়না গিনি প্রেগনেন্ট। কিন্তু ডাক্তার সাফ জানায়, ‘আমি চেক আপ করে যা বুঝলাম তাই বললাম আপনাদের। এখানে মিথ্যে কোথায় বলার কি আছে?’

শুনে তো বাড়ির সকলের কপালে হাত। রূপের মত অমানুষের হাতে গিনিকে তুলে দেবে না তারা। কিন্তু, গিনির সন্তানের দায়িত্বই বা কে নেবে? কার পরিচয় বড় হবে গিনির সন্তান? চিন্তার ভাঁজ পরিবারের সকলের কপালে।

ঠিক তখনই মেঘ চলে আসে জিষ্ণুকে সঙ্গে নিয়ে। জানতে চায় কি হয়েছে? নীলের মা জানায় গিনি গর্ভবতী। মেঘ আগেও গিনিকে বিপদ থেকে বাঁচিয়েছে। এবারও যেন সে গিনিকে সাহায্য করে।তারপর নীলের মা জিষ্ণুকে বলে, ‘তুমি কি আমার গিনি আর ওর সন্তানের দায়িত্ব নিতে পারবে?’ জিষ্ণু না করায়। মেঘ তাঁর সঙ্গে আলাদা ভাবে কথা বলতে চায়। বন্ধুত্বের খাতিরে রাজি হয় জিষ্ণু। গাঙ্গুলি বাড়ির সকলে এ কথা জানতে পেরে নিশ্চিন্ত হয়।

শুরুর প্রথম থেকে টিআরপি তালিকায় জুত করে জমাতে পারেনি ইচ্ছে পুতুল । তবে, সম্প্রতি, কয়েক সপ্তাহ ধরে প্রথম দশের মধ্যে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। লীনা গাঙ্গুলী পুত্র অর্ক গাঙ্গুলীর প্রোডাকশন হাউস, অর্গানিক স্টুডিও-র আওতায় তৈরি ‘ইচ্ছে পুতুল’।

আরও পড়ুনঃ বড় চমক কালকের এপিসোডে! পর্ণা-সৃজন করতে চলেছে বড় পর্দাফাঁস

নীলকে নিয়ে দুই বোনের টানাটানির গল্প নিয়ে তৈরি এই ধারাবাহিক। শুরু থেকেই সিরিয়ালপ্রেমীদের প্রশংসা কুড়িয়েছে এই ধারাবাহিক। বেঙ্গল টপার ‘অনুরাগের ছোঁয়া’কে কড়া চ্যালেঞ্জ ছু়ড়ে দিয়ে পর পর টিআরপি তালিকায় নাম তুলেছে এই সিরিয়াল। তবুও গত মাসের প্রথম সপ্তাহ থেকেই আচমকাই কোপ পড়েছে ইচ্ছেপুতুলের টেলিকাস্টে!

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।