Bangla Serial

Neem Phuler Modhu: বড় চমক কালকের এপিসোডে! পর্ণা-সৃজন করতে চলেছে বড় পর্দাফাঁস

এই মুহূর্তে রমরমীয়ে চলছে জি বাংলার ধারাবাহিক নিম ফুলের মধু। অভিনেতা রুবেল দাস ও অভিনেত্রী পল্লবী শর্মার জুটি জয় করেছে সিরিয়াল প্রেমীদের মন। টিআরপি তালিকাতেও প্রথম পাঁচে জায়গা দখল করেছিল এই ধারাবাহিক।

সম্প্রতি ধারাবাহিকে গল্প মোড় নিয়েছে। আগামী পর্বে দেখা যাবে, পর্ণা রাস্তায় দাঁড়িয়ে বলছে এটা সায়নের ওয়াকিটকি নয় তো? এরপর পর্ণা ও সৃজন বাচ্চাদের কাছে এসে বলে, ‘দাও এটা আমাদের দিয়ে দাও।’ পরক্ষনেই পর্ণা সৃজনকে বলে এই থেকে নিশ্চই কোনো সূত্র পাবো আমরা।

তবে নতুন এই প্রোমো প্রকাশ্যে আসতেই দর্শকদের অভিযোগের পারদ ওঠে তুঙ্গে। কেউ বললেন জগদ্ধাত্রীকে নকল করা হচ্ছে, কেউ আবার বলছে, শুরুতে ভাল হলেও, দিন দিন গল্প খারাপ হয়ে যাচ্ছে।

এই মুহূর্তে ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে দেখানো হচ্ছে দত্ত বাড়ির দুর্গাপুজো। আর সেই উপলক্ষে দত্ত বাড়িতেই থাকছে রুচিরা। যদিও সৃজনের ভাই চয়নের সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙে গিয়েছে। সম্পর্কের ইতির কারণ পারিবারিক মতবিরোধ। চয়নের বাবা ও দাদা অপমান করে রুচিরা ও তাঁর মা-বাবাকে। এতেই সম্পর্ক ভাঙে দুজনের। অন্যদিকে, শুধু চয়ন নয়, পর্ণাও অনবরটা চেষ্টা চালিয়ে যাচ্ছে বান্ধবীর ভালোবাসাকে পূর্ণতা দিয়ে তাকে দত্ত বাড়ির ছোট বউ করার।

প্রসঙ্গত এই সপ্তাহে টিআরপি তালিকায় বড় ধাক্কা খেয়েছে নিম ফুলের মধু। টিআরপি তালিকার বেঙ্গল টপার এক লাফে এক থেকে নেমে সোজা পাঁচ নম্বরে। গত সপ্তাহ টিআরপি রেটিং হয়েছিল আটে। আর এই সপ্তাহে অবস্থা আরও সঙ্গীন। মাত্র ৬.২।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।