জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Icche Putul: সারারাত রূপ করেছে অত্যাচার, শাশুড়িকে শরীরের দাগ দেখাল গিনি! ফাঁস কালকের পর্ব

এই মুহূর্তে জি বাংলার যে কটি সিরিয়াল ব্যাপক আলোচনায় উঠে এসেছে তার মধ্যে শুরু থেকেই জনপ্রিয় হয়েছে ইচ্ছে পুতুল (Icche Putul)। মেঘ এবং ময়ূরী এই দুই বোনের গল্প নিয়ে সিরিয়াল শুরু হলেও এখন এই সিরিয়ালে এক অন্যরকম অধ্যায় এসেছে। সেখানে মেঘ এখন তার স্বামী নীলের থেকে বিচ্ছিন্ন ময়ূরীর চক্রান্তে। তবে ডিভোর্স এখনো হয়নি দুজনের মধ্যে আর এর মধ্যেই ময়ূরের সঙ্গে নীলের বিয়ের কথাবার্তা চলছে।

আর এদিকে আবার সদ্য বিয়ে হয়েছে মেঘের ননদ গিনির। তার বিয়ে যার সঙ্গে হয়েছে সে এককালে মেয়েকে পছন্দ করত। সেই রূপ এখন গিনিকে পেয়েছে তার টাকা হাতানোর অস্ত্র হিসেবে। রূপ নিজে চাকরি করে না বরং বাবার পয়সায় খায়। আর বিয়ের পর বউ রূপকে শায়েস্তা করবে এই ভেবে বাবা রূপকে টাকা দেওয়া বন্ধ করে দিয়েছে। আর বিয়ের প্রথম দিন থেকেই রূপের ব্যবহার অদ্ভুত লাগছে গিনির।

যদিও বিয়ের আগে গিনিকে অনেকবার মানা করেছিল মেঘ রূপকে স্বামী হিসেবে গ্রহণ না করতে। তবে মেয়েকে শ্বশুরবাড়িতে কেউই মেনে নেয়নি ভালোমতো। তাই গিনি তার বৌদির কথা বিশ্বাস করতে চায়নি উপরন্ত তাকেই সন্দেহ করেছিল যে মেঘ হয়তো গিনির সুখ সহ্য করতে পারছে না।

আজকের পর্বে এক দুর্ধর্ষ দৃশ্য দেখাবে যেখানে দেখা যায় যে ফুলশয্যার রাতেই গিনির উপর অকথ্য শারীরিক অত্যাচার চালাচ্ছে তার স্বামী রূপ। রূপ রয়েছে সম্পূর্ণ ম দ্যপ অবস্থায় তাই তার কোন হুশ নেই যে সে কী করছে। যিনি তাকে বাধা দেওয়ার চেষ্টা করলেও তার কাছে পেরে ওঠে না। তাকে সেই যন্ত্রণা সহ্য করতে হয়। আর এভাবেই বৈবাহিক ধ র্ষণের এক নির্মম দৃশ্য তুলে ধরল ইচ্ছে পুতুল।

আরও পড়ুনঃ গিনি হোক বা শিমুল, আড়ালে ঘটা বৈবাহিক ধর্ষণকে সামনে আনতে কিছু দৃশ্য দেখানো জরুরি! বাহবা দিচ্ছে দর্শক

এবার এই সিরিয়ালের আগামী পর্বে আমরা দেখতে পাবো যে গিনি রূপের মা অর্থাৎ তার শাশুড়িকে বলছে এই দেখুন হাতটা আমার আন্টি। এরকম আরও অজস্র চিহ্ন না আমার সারা শরীরে হয়ে আছে। তখন গিনির শাশুড়ি বলে ওঠে নিশ্চয়ই এখন তোমার বাপের বাড়িতে ফিরে যাওয়ার কথা ভাবছ না? তখন যিনি পাল্টা প্রশ্ন করে কেন ভাববো না?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।