Connect with us

    Bangla Serial

    ল্যাপটপ কান্ডে ফাঁসলো অপরাধী, কু’ট’নি ঈশা! মুখোশ খুলে পর্দা ফাঁস করল সৃজন! অবিশ্বাসী স্বামীকে কি ভালবাসতে পারবে পর্ণা?

    Published

    on

    rubel isha parna

    টিআরপি লিস্টের (trp list) উপরের একটি ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’ (neem phooler madhu) জি বাংলার (zee bangla) এই ধারাবাহিকটি বেশ জনপ্রিয় দর্শকমহলে। এই ধারাবাহিকের মূল চরিত্রে অভিনয় করছে পল্লবী শর্মা (pallavi sharma)রুবেল দাস (rubel das)। এই সপ্তাহের রেটিং লিস্টে চতুর্থ স্থান অধিকার করেছে এই ধারাবাহিকটি।

    ধারাবাহিকের গত কিছু পর্বে দেখা যাচ্ছে বিদেশ থেকে ফিরে এসেছে পর্ণার কলেজ জীবনের বন্ধু। সে বড় একজন ফটোগ্রাফার। তার হঠাৎ ফিরে আসা পছন্দ হয়নি সৃজনের। তাই সে সন্দেহ করতে থাকে পর্ণা ও তার বন্ধুকে।

    আরো পড়ুন: কে’লে’ঙ্কা’রি! ছবি তুলতে এসে যশের সামনেই নুসরতকে সিঁদুর পরিয়ে দিল ফ্যান! রেগে আ’গুন নায়ক

    এমন সময় তার বন্ধুটির অনুরোধে পর্ণা রাজী হয় একটি ফটোশ্যুট করতে। আর ইশা আবার একটি চাল চালে পর্ণার এই ফটোশ্যুট নিয়ে। সে কারসাজি করে পর্ণার ভাল ছবি গুলিকে বিকৃত করে। আর পোস্টার বানিয়ে তা ছড়িয়ে দেয় দত্ত বাড়ির পাড়ায়।

    সেগুলি দেখে সৃজন আবারও খারাপ খারাপ কথা বলে পর্ণাকে। কিন্তু পর্ণা জানায় যে, এইসব কিছুই সে করেনি। আর সেটা প্রমাণও করে দেবে সে। এমন সময় সৃজন বুঝতে পারে যে ছবি গুলি পর্ণার নয় সেটি আসলে ফটোশপ।

    00000000215775c147e5a3f423b9a8a0872b10c08d9

    ঈশাকে সন্দেহ করে তার বাড়ি যায় সৃজন। এমন সময় ঈশা বাইরে আসে পর্ণার সম্পর্কে ফোনে কথা বলতে বলতে। এবং সৃজন ভাবে ঠিক এই সুযোগটিকে কাজে লাগিয়ে ঈশার ল্যাপটপ চেক করে দেখবে সে।