Bangla Serial

গল্পে পরকীয়া ছাড়া আর কিছুই নেই! দর্শকদের আকর্ষণ করতে না পেরে বন্ধ হচ্ছে ‘কার কাছে কই মনের কথা!’

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha)। শুরু পর থেকে ধীরে ধীরে টিআরপি (trp) তালিকায় জায়গা করে নিচ্ছিল এই ধারাবাহিক। মা-ছেলের ফুলশয্যা, স্ত্রীর উপর অত্যাচার, শ্বশুরবাড়িতে মেয়েদের উপর চিরাচরিত অত্যাচারের গল্প ভাল টিআরপি আনছিল। তবে আচমকা তাল কেটেছে। বিগত কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকার প্রথম পাঁচে দেখা মিলছে না এই ধারাবাহিকের।

পরাগ আর শিমুলের সম্পর্কের টানাপড়েনের গল্পে আগ্রহ হারিয়েছেন দর্শকরা। যদিও প্রথমে দশে এখনও কোনও মতে জায়গা ধরে এই ধারাবাহিক। মাঝে মাঝে স্লট হারাও হচ্ছে এই ধারাবাহিক। কারণ সন্ধ্যে ছ’টার স্লটে স্টার জলসায় (Star Jalsha) সম্প্রচারিত হয় গীতা এলএলবি (Geeta llb)। এই মুহূর্তে টিআরপির প্রথম পাঁচে ধরাবাঁধা জায়গা করে নিয়েছে গীতা। গীতার সঙ্গে গল্পে টেক্কা দিতে গিয়ে জেরবার কার কাছে কই মনের কথার পরিচালক।

সাধারণত, টিআরপি তালিকার প্রথম পাঁচে জি-এর ধারাবাহিকের সমারোহ থাকে। তবে ইদানীং গীতা মাথা গলিয়ে ফেলে প্রথম পাঁচে। আর বেশ পাকাপাকি ভাবে জায়গাও করে ফেলেছে। চলতি সপ্তাহের টিআরপি তালিকায় চতুর্থ স্থান অধিকার করেছে গীতা। জি বাংলার (Zee Bangla) নতুন ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’-র সঙ্গে কাঁটায় কাঁটায় রেটিং ৭.৮।

আরো পড়ুন: মহা শিবরাত্রির পূণ্য তিথিতে মহাদেবের মাথায় জলাভিষেক কৌশাম্বির! কি চাইলেন অভিনেত্রী?

তবে এবার খবর টিআরপি কম থাকার দড়ুন বিদায় ঘণ্টা বাজতে চলেছে জি বাংলার ‘কার কাছে কই মনের কথা’-র। বর্তমানে বাংলা বিনোদনের চ্যানেলগুলির একমাত্র লক্ষ্য টিআরপি। তাই টানা কয়েক সপ্তাহ ভাল ফল না করলেই বন্ধের মুখে পড়তে হয় জনপ্রিয়, কম জনপ্রিয় বা অতি জনপ্রিয় ধারাবাহিককেও।

স্টুডিও পাড়ার সূত্রে খবর, জি বাংলার পর্দায় ছ’টার স্লটে আসবে ‘যোগমায়া’। কার কাছে কই মনের কথা বন্ধের পর বিকেলের স্লটে আসছে এই ধারাবাহিক। যদিও চ্যানেল বা নির্মাতাদের পক্ষ থেকে এখনও কনফার্ম জানানো হয়নি।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।