Bangla Serial

Jagaddhatri: স্বয়ম্ভুর ডিএনএ রিপোর্ট দেখিয়ে এবার রাজনাথের মুখে ঝামা ঘষে দিল কৌশিকী! দুর্দান্ত পর্ব

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় সিরিয়াল হল ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। ধারাবাহিকটি টিআরপিতে স্টার জলসার বেঙ্গল টপারকেও একসময় টপকে দিয়েছিল। ধারাবাহিকের প্রধান চরিত্রে থাকা জ্যাস ওরফে জগদ্ধাত্রী, যে প্রথম থেকেই দর্শকমনে জায়গা করে নিয়েছেন। অন্যান্য চরিত্রে থেকে তার চরিত্রের বিশেষত্ব দর্শকরা দারুন উপভোগ করছেন।

জগদ্ধাত্রীর সাথে যে অভিনেত্রী সমানভাবে দর্শকদের মনে জায়গা করে নিয়েছে, সে হল কৌশিকী (Kaushiki)। ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী রূপসা চক্রবর্তী (Rupsha Chakraborty) সেই চরিত্রে অভিনয় করছেন। স্বয়ম্ভু রাজনাথের ছেলে, এমন সত্য সামনে আসতেই ভয় পেয়ে যায় উৎসব। তবে কি সম্পত্তির ভাগ করবে রাজনাথ?

একের পর এক প্ল্যান করে জগদ্ধাত্রী ও স্বয়ম্ভুকে বাড়ি থেকে তাড়ানোর জন্য সকলে উঠেপড়ে লিখেছে। স্বয়ম্ভুকে খুন করতেও পিছপা হয়নি উৎসব ও মেহেন্দি। রাজনাথের মনেও সন্দেহ তৈরী করে যে স্বয়ম্ভু রাজনাথের ছেলে নয়। এমন পরিস্থিতিতে যখন জগদ্ধাত্রী, স্বয়ম্ভুর পাশে কেউ নেই, তখন একমাত্র কৌশিকী মুখার্জী কিন্তু তাদের পাশে ঢাল হয়ে দাড়িয়েছে সবার সামনে।

কৌশিকী সর্বদা জগদ্ধাত্রীর সাথ দিয়েছে। এমনকি তার কোম্পানিতে জগদ্ধাত্রীকেই বসাবে এমন সিদ্ধান্ত নিয়েছে সে। রাজনাথ স্বয়ম্ভুকে নিজের ছেলে হিসাবে না মানলে রাজনাথ মুখার্জীকে চ্যালেঞ্জ ছুঁড়ে দেয় কৌশিকী। কৌশিকী বলেছিল, যদি স্বয়ম্ভুকে পিতার পরিচয় না দেয়, তাহলে রাজনাথকে টেনে হিচড়ে কোর্টে ওঠাবে ডিএনএ টেস্ট করানোর জন্য।

আরও পড়ুনঃ শিমুলের গায়ে হাত তোলার শাস্তি! পরাগ-পলাশকে লাঠি দিয়ে বেধড়ক পেটালো তাদের মা! তুলকালাম আগাম পর্ব

এবার নিজের কথা রাখতে কৌশিকী রাজনাথের সামনে ডিএনএ রিপোর্ট আনল। রাজনাথ স্বয়ম্ভুকে নিজের ছেলে হিসাবে অস্বীকার করলেও স্বয়ম্ভু তাকে বাবা বলে মানে আর তাতেই রেগে যায় রাজনাথ। এবার কৌশিকী রাজনাথকে প্রমান দিতে স্বয়ম্ভুর ডিএনএ রিপোর্ট সামনে আনে। প্রমান হয়ে যায় স্বয়ম্ভু রাজনাথ ও উর্মিলার সন্তান।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।