Bangla Serial

New Serial Shooting: বন্ধ হয়ে গেল দুটি আসন্ন সিরিয়ালের শুটিং! চ্যানেল আনবে না আর কোনও নতুন মেগা

একের পর এক সিরিয়াল এসেই চলেছে চ্যানেলে। ধারাবাহিকগুলো নতুন ধাঁচের এক একটি নতুন নতুন গল্প নিয়ে আসছে। বর্তমানে চ্যানেল তাদের টিআরপি বাড়াতে কম টিআরপি যুক্ত ধারাবাহিককে বন্ধ করে নতুন সিরিয়াল আনছে। আর তাই বর্তমানে মেগাগুলি কিছু মাসেই ইতির খাতায় নাম লেখাচ্ছে। টিআরপি কম হলেই কিছু মাসেই বন্ধ হয়ে যাচ্ছে সিরিয়াল।

প্রোডাকশনও তাই এখন টিআরপি বাড়াতে ভালো টাকা খরচ করে, ভালো কাস্ট এনে নতুন নতুন গল্প আনছে। পাশাপাশি নতুন ধারাবাহিকে নেওয়া হচ্ছে কিছু নতুন মুখও। নতুন তারকাদের অভিনয় মুগ্ধ করছে দর্শকদের। যেমন, স্টার জলসার (Star Jalsha) ‘তোমাদের রানী’ ব্যাপক টিআরপি দিচ্ছে। জি বাংলা (Zee Bangla) ও স্টার জলসা উভয় চ্যানেলেই নতুন নতুন সিরিয়াল এসেই চলেছে।

পুজোর পর আরও কিছু মেগা আসতে চলেছে, এমন খবর আমরা আগেই পেয়েছি। এরমধ্যে কিছু সিরিয়ালে শুটিং ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। তবে এবার সামনে এল একটা খারাপ খবর। শুটিং হয়ে যাওয়ার পরও চ্যানেলে আসছে না নতুন দুটো সিরিয়াল। কোন চ্যানেলের সিরিয়াল? উল্লেখ্য, এরমধ্যে একটি সিরিয়ালের এক মাস আগেই শুটিং শুরু হয়ে গিয়েছিল।

অন্যটির কিছুদিন আগেই শুটিং শুরু হয়েছে। সিরিয়ালের শুটিং শুরু হয়ে যাওয়ার পরও কেন চ্যানেল আনছে না এই দুই মেগা? এমনকি সিরিয়ালের প্রোমোর শুটিংও হয়ে গিয়েছে। যদিও চ্যানেলে এখনও কোনও প্রোমো অন এয়ার করেনি। চ্যানেল প্রোডাকশনকে জানায় নতুন সিরিয়াল আনার জন্য কোনও স্লট ফাঁকা নেই। তাই যতক্ষণ না কোনও সিরিয়াল বন্ধ হচ্ছে, ততক্ষন কোনও নতুন সিরিয়াল আনছে না চ্যানেল।

জানা যাচ্ছে, এরমধ্যে একটি সিরিয়াল হল সুস্মিত মুখার্জি ও শ্রেষ্ঠা প্রামানিকের নতুন সিরিয়াল ‘বাদল শেষের পাখি’ (Badal Shesher Pakhi)। অন্যটি হল, রাজদীপ গুপ্ত ও জ্যাসমিন রায় এবং সোহিনী গুহ রয়ের ‘দ্বিতীয় বসন্ত’ (Dwitiyo Basanta) সিরিয়াল। এই দুটো সিরিয়ালের আসার কথা ছিল সান বাংলায়। কিন্তু বর্তমানে সান বাংলার সম্প্রচারিত কোনও সিরিয়াল বন্ধ করার মতো নেই। তাই আসন্ন দুই সিরিয়ালের শুটিং বন্ধ হয়ে গেল।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।