Bangla Serial

নিজের চেয়ারে জগদ্ধাত্রীকে বসাল কৌশিকী! বৈদেহীর ডিএনএতে সমস্যা, তাই উৎসবও ক্রিমিনাল! দিল ঝামা ঘষে

সত্যেন্দ্র চট্টোপাধ্যায় নিজের প্রাণের ঝুঁকির কথা জ্যাসকে জানানোর পরও শেষরক্ষা হয় না। জগন্নাথের স্নানযাত্রার দিন মারা যায় সে। কোম্পানিতে কৌশিকীর জায়গা কে পাবে তাই নিয়ে চলছে বিবাদ। বৈদেহী চাইছে যেকরে হোক উৎসব জায়গা পাক। কিন্তু কৌশিকী ইতিমধ্যে ভেবে রেখেছে অন্য কথা। সে চায় সঠিক উত্তরসূরি পাক এই অধিকার।

এদিকে কোম্পানির অধিকার ছিনিয়ে নেওয়ার জন্য একের পর এক চাল ছেলে যাচ্ছে। কালীচরণ বসকে আটকে রাখে সে। কৌশিকীকে চ্যালেঞ্জ করে চন্দ্রনাথ, খুব কম সময়ের মধ্যেই মুখার্জিদের কোম্পানির সাফল্যকে ফিকে করে দেবে বলে দাবি করেছে সে। এদিকে দিব্যা আর চন্দ্রনাথ মুখার্জি হাত মিলিয়েছে তাও সামনে আসে। কোম্পানিকে ঘিরে মুখার্জি বাড়িতে অশান্তি জারি আছে।

চন্দ্রনাথ সকলকে বুঝিয়েছে, কৌশিকী তাকে অপমান করে কোম্পানি থেকে বেদখল করেছে। আর এই ষড়যন্ত্রে শামিল রয়েছে দেবু, মেহেন্দি, উৎসব এবং বৈদেহি। এরফলে দিবানাথ আর রাজনাথ কৌশিকীকে ভুল বোঝে। পাশাপাশি স্বয়ম্ভুও দিদিকে ভুল বোঝে। যদিও কৌশিকী ঠিক করেই রেখেছে কোম্পানি কার হাতে তুলে দেবে। এবার মুখোমুখি হল বৈদেহী ও কৌশিকী।

কৌশিকী জানায়, স্বয়ম্ভু বা উৎসব কেউই পাবে না কোম্পানি, পাবে জগদ্ধাত্রী। আর সে আরও বলে, কোম্পানি সঠিক মানুষের হাতে তুলে দেওয়ার জন্য তাকে যে যা করতে হবে তাই করবে। কৌশিকীর কথা শুনে এবার কি তবে জগদ্ধাত্রীকে রাস্তা থেকে সরাতে চাইবে বৈদেহী? উল্লেখ্য, ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকের মুখ্য ভূমিকায় রয়েছেন অঙ্কিতা মল্লিক। ধারাবাহিকে নায়িকার চরিত্রেও রয়েছে এক অন্যরকমের ধাঁচ।

যার জেরে অভিনেত্রী অঙ্কিতা অল্প সময়ের মধ্যেই দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পেয়েছেন। এক অন্যধরণের গল্প নিয়ে শুরু এই সিরিয়াল টিআরপিতেও দারুণ ফলাফল করেছে ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। ইতিমধ্যে নায়িকার অ্যাকশনধর্মী প্লট দর্শকদের কাছে বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে। প্রথম থেকেই একজন গৃহিণীর পাশাপাশি জ্যাজ় হয়ে দুষ্টের দমন এবং শিষ্টের পালন করে চলেছে জগদ্ধাত্রী। আর এরফলেই টিআরপি তালিকায় রমরমিয়ে চলেছে ‘জগদ্ধাত্রী’।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।