Connect with us

    Bangla Serial

    বাবার কাছে নীলের সঙ্গে সংসার করার ইচ্ছে প্রকাশ মেঘের! শুনতে পেয়ে নতুন ফন্দি আঁটা শুরু ময়ূরীর! ইচ্ছে পুতুলে তোলপাড়

    Published

    on

    megh nil moyuri iccheputul

    বর্তমান সময়ে দাঁড়িয়ে জি বাংলার (Zee bangla) পর্দায় চলা অনেকগুলি ধারাবাহিক‌ই দর্শকদের ভীষণ প্রিয়। তবে বলাই বাহুল্য দর্শকদের কাছে সবথেকে বেশি জনপ্রিয় ধারাবাহিক হল ইচ্ছে পুতুল (Icche Putul)। সোজা কথায় ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে শুরু হ‌ওয়া এই ধারাবাহিকটি দর্শকদের নজর কাড়তে প্রাথমিকভাবে ব্যর্থ হলেও এই মুহূর্তে কিন্তু এই ধারাবাহিকের গল্প দর্শকদের মন মাতাচ্ছে।

    টানটান উ’ত্তে’জ’না পর্ব নিয়ে গত কয়েকমাস ধরেই দর্শকদের মন কাড়ছে ধারাবাহিকটি। এক বছর হাওয়া থেকে আর মাত্র ১০ দিন দূরে দাঁড়িয়ে রয়েছে এই ধারাবাহিকটি। দর্শকরা মুগ্ধ ধারাবাহিকটি দেখে। গত কিছু পর্বে আমরা দেখেছি, গল্পের নায়িকা মেঘ ও নায়ক নীলের বিচ্ছেদের কাহিনী। এই মুহূর্তে আদালতের নির্দেশে ছয় মাস কাছাকাছি থাকতে হবে মেঘে নীলকে।

    আরো পড়ুন:   সবটাই ঈশা-মৌমিতার কারসাজি! অবশেষে বুদ্ধি খুলল সৃজনের! পর্ণার অপরাধীদের কড়া শাস্তি দিল সে! নিম ফুলে টান টান উত্তেজনা

    যদিও মেঘকে যাতে কোন‌ও বিব্রতকর পরিস্থিতিতে পরতে না হয় সেই জন্যই দূরত্ব বজায় রাখার জন্য দিল্লির উদ্দেশ্যে রওনা হয়ে যায় নীল। যদিও ঠাম্মির কাছ থেকে নীলের যাওয়ার খবর শুনে নীলকে আটকে ফেলে মেঘ। সৌভাগ্যবশত তখনও নীলের ট্রেন স্টেশন ছেড়ে বেরোয়নি। শেষ মুহূর্তে নীলের সঙ্গে দেখা হয়ে যায় মেঘের।

    যদিও দুজন দুজনের সঙ্গে থাকতে চাই এই কথাটা কেউই একে অপরকে বলে উঠতে পারে না। আর তাই নীল দিল্লি চলে যায় আর সেটা দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখে মেঘ।এই ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, নিজের বাবার কাছে নীলের জীবনে ফেরার কথা বলে মেঘ। আর মেঘের কথা শুনে তার বাবা তাকে বলে, “আমার জীবনের শেষ দিন পর্যন্ত আমি তোর পাশেই থাকবো, আর সেটা যদি নীলের সঙ্গে যৌথ জীবনযাপনের ব্যাপারেও হয় তাও আমি থাকবো।”

    আর মেঘ আর বাবার এই কথোপকথন শুনে বেজায় ভয় পেয়ে যায় ময়ূরী। আসলে মেঘ আর নীলকে কোন‌ওভাবেই যে এক হতে দেওয়া যাবে না। আর তাই নতুন পরিকল্পনা করা শুরু করে সে। যাতে ফের একবার মেঘ-নীলের বিচ্ছেদ হয়! তবে কি সত্যি ফের একবার বিচ্ছেদের মুখোমুখি হতে চলেছে মেঘ আর নীল? নাকি শত্রুর মুখে ছাই দিয়ে এবার একে অপরের সঙ্গে বেঁধে বেঁধে থাকবে তারা।?