Connect with us

    Bangla Serial

    নিজের বোনকেই চরম হিংসা! সুখ সহ্য করতে না পেরে বিয়ের আসরেই মেঘের ওপর গু’লি চালালো ময়ূরী! আসন্ন পর্বে ধামাকা

    Published

    on

    megh moyuri

    বাংলা টেলিভিশনের (Bengali Television) দুনিয়ায় বেশ কিছু কিছু ধারাবাহিক রয়েছে যা দর্শকদের মনে দারুণ রকম ভাবে নিজেদের জায়গা করে নিয়েছে। পূর্বেও যেরকম সেই সমস্ত ধারাবাহিকের উদাহরণ রয়েছে। বর্তমান সময়েও বহু ধারাবাহিক দর্শকদের মনে জনপ্রিয়তা অর্জন করেছে।

    বলাই বাহুল্য, বাংলা টেলিভিশনের পর্দায় চলা বিভিন্ন ধারাবাহিকের মধ্যে এই মুহুর্তের অন্যতম দর্শকগ্রাহ্য ধারাবাহিক হলো জি বাংলার ইচ্ছে পুতুল। এই ধারাবাহিকটি দর্শকদের কাছে দারুণ রকম জনপ্রিয়। আর হবে না এই বা কেন? এই বাংলা ধারাবাহিকটির গল্প যে দারুণ রকম ভাবে আকর্ষণীয়।

    বিভিন্ন সময়ে এই বাংলা ধারাবাহিকটিকে ঘিরে বন্ধের গুঞ্জন উঠেছে। যদিও সাফল্যের সঙ্গে এক বছর অতিক্রম করে ফেলেছে ইচ্ছে পুতুল। বাঙালি দর্শকদের কাছে কিন্তু ভীষণ জনপ্রিয় এই ধারাবাহিকটি। দুই বোনের সম্পর্ক ঠিক কতটা বিষাক্ত হতে পারে। বড় বোন তার মায়ের পেটের ছোট বোনকে ঠিক কতটা হিংসা করতে পারে তার উৎকৃষ্ট নিদর্শন হলো এই ধারাবাহিকটি।

    মেঘ-ময়ূরীর গল্প এই ধারাবাহিকের মূল পাথেয়। নিজের ছোট বোন মেঘকে চরম রকম হিংসা করে তার দিদি ময়ূরী। এমনকি বোনের ক্ষতি করতে তাকে খুন করে ফেলতেও পারে সে। ময়ূরীর ষড়যন্ত্রেই মেঘ আর নীলের মধ্যে বিচ্ছেদ হয়েছিল যদিও তাদের মধ্যে এখন ফের মিলনের সম্ভাবনা দেখা দিয়েছে।

    কিন্তু এই মিলন সহ্য হচ্ছে না ময়ূরীর। সে মেঘের ক্ষতি করতে তৎপর। আর তাই ফের দুজনের সর্বনাশ করতে এসে হাজির হয়েছে ময়ূরী আর রূপ। ফের মেঘের সর্বনাশ করতে নতুন পরিকল্পনা করে ফেলেছে রূপ আর ময়ূরী।এই ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, মেঘের গায়ে হলুদ অনুষ্ঠান শুরু হয়েছে।

    যদিও নীলের সঙ্গে বিয়ে হচ্ছে তা জানে না মেঘ। অন্যদিকে দেখা যাচ্ছে, ময়ূরীর সঙ্গে কথা বলছে রূপ। রূপ ময়ূরীকে বলে, “আমি তোমাকে একটা বন্দুক দিতে পারি। ট্রি’গা’র’টা টানলেই সমস্ত খেলা শেষ।” রূপের মুখে এই কথা শুনে বেশ ভয় পেয়ে যায় ময়ূরী। তবে বোনের ক্ষতি করতে সে যে কোনও মূল্য চোকাতে প্রস্তুত। আর তাই মনে করা হচ্ছে মেয়েকে প্রাণে মা’র’তে’ও কার্পণ্য করবে না ময়ূরী।