Bangla Serial

Icche Putul: বিয়ের পিঁড়িতে ফের অঘটন! ময়ূরীকে অ্যারেস্ট করতে পুলিশ নিয়ে এল কে?

বাংলা টেলিভিশনের পর্দায় এমন বেশ কিছু ধারাবাহিক রয়েছে যে ধারাবাহিক গুলি অতি সহজেই দর্শকদের মন জিতে নিয়েছে। এই যেমন জি বাংলার (Zee Bangla) পর্দায় চলা ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul)। এই ধারাবাহিকটি বাঙালি দর্শকদের একেবারেই পছন্দের ছিল না শুরুর দিকে।

কিন্তু ধীরে ধীরে দর্শকদের কাছে এই ধারবাহিক দারুণ গ্রহণযোগ্যতা পেয়েছে দর্শকদের কাছে।‌ বলাই যায়, একেবারে পিঠ ঠেকে যাওয়া অবস্থা থেকে ঘুরে দাঁড়িয়ে ধুন্ধুমার ব্যাটিং করে এই ধারাবাহটি দর্শকদের মনে স্থায়ীভাবে জায়গা করে নিয়েছে। এই ধারাবাহিকের গল্প এবং নিত্যদিনের চমক দর্শকদের মনে ধরেছে।

megh. mayuri and neel

ভীষণ রকম উত্তেজনায় ভরপুর এই ধারাবাহিকটি। রোজই কোনও না কোনও চমক দর্শকদের জন্য উপস্থিত রয়েছে। দুই বোনের মধ্যে কার শত্রুতামূলক সম্পর্ক এই ধারাবাহিকের উপজীব্য। যদিও ছোট বোন মেঘ ভীষণ রকম সহজ সরল শান্ত ধীর স্থির। এবং সদাই সবার ভালো চায় সে। কিন্তু তার ভালো চাওয়ার লোকের সংখ্যার বড্ড অভাব।

ময়ূরী তার নিজের দিদি হয়েও প্রত্যেকটা মুহূর্তে মেঘের ক্ষতি চায়। নিজের বোনের জীবনকে সে ক্ষতবিক্ষত করে দিতে চায়। বোনের স্বামীকে তার থেকে আলাদা করে দেওয়ার পরিকল্পনা করে তার স্বামীকে কেড়েও নিতে চায় সে। এবং এই লক্ষ্যে আংশিকভাবে সে সফল। মেঘের বর সৌরনীল মেঘকে মুখে ভালবাসলেও পান থেকে চুন খসলেই তাকে অবিশ্বাস করে।

শুধু কি সৌরনীল নায়কের পরিবারের প্রায় সবাই মেঘকে অবিশ্বাস করে শুধুমাত্র ময়ূরীর জন্য। তবে নীলের সামনে ময়ূরীর মুখোশ টেনে ছিঁড়ে ফেলে দিয়েছে। যদিও সৌরনীল এবং মেঘের মধ্যে এখন বিরাট দূরত্ব। নীল বিয়ে করতে চলেছে ময়ূরীকে। আর সেই বিয়ের মন্ডপে এবার ঘটতে চলেছে এক ধামাকা। ময়ূরী এবং নীলের বিয়ের আসরে মীনাক্ষী অর্থাৎ মেঘের শাশুড়ি যিনি কিনা এতদিন ময়ূরীকে অন্ধভাবে বিশ্বাস করতেন তিনিই পুলিশ নিয়ে এসে উপস্থিত হয়েছেন। ময়ূরীকে অ্যারেস্ট করার জন্য! এবার দেখার কি হতে চলেছে এই ধারাবাহিকে!

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।