জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

মিশকার মারে দীপাকে চিনতে পারবে সূর্য! খলনায়িকার কাছে চিরকৃতজ্ঞ থাকবে নায়িকা?

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় মেগা ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকের এদিনের পর্ব ছিল টান টান উত্তেজনায় ভরপুর। ধরা পড়তে পড়তেও বেঁচে যায় মিশকা। তবে দীপা নাছোড়। মিশকা চলে ডালে ডালে আর দীপা চলে পাতায় পাতায়। মিশকার সত্যিটা সকলের সামনে নিয়ে আসবে সে। তাই চোখে জল ছুঁড়ে মেরেও ক্ষান্ত হয় না।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৫ই আগস্ট (Anurager Chhowa Today Episode 15th August)

ফের কঠিন পরীক্ষার মুখোমুখি মিশকা। চোখের ডাক্তার দিয়ে এবার মণির রঙ আসল না নকল পরীক্ষা করাবে দীপা। কিন্তু এত সহজে ধরা দেবে না মিশকা। উপায় একটা বের করে ফেলে সে। পাপাইয়ের সাহায্যে হাসপাতালে বিস্ফোরণের পরিকল্পনা করে ও সূর্যকে সেখান থেকে নিয়ে যাওয়ার পরিকল্পনা করে।

এদিকে, বিস্ফোরণ হয়েছে শিশুদের বিভাগে। যেখানে জয়, সূর্য ও লাবণ্য সেনগুপ্ত বীরের চেক আপনার করাচ্ছে। সবাই সময় মতো বেরিয়ে এলেও, বেরোতে পারে না বীর। তাকে যে ডাক্তার চেকআপ করছিল, সেও পলাতক। তাই নিজের প্রাণের চিন্তা না করে বীরের প্রাণ বাঁচাতে লেগে পড়েছে সে।

এদিকে, সুযোগ বুঝে সূর্যকে নিয়ে যেতে এসেছে মিশকা। এমনকি সূর্যকে মাথায় আঘাত করতেও পিছপা হয়নি সে। তবে মাথায় আঘাত লাগার পর মাটিতে লুটিয়ে পড়ে সূর্য। আর তখনই সে মিশকাকে চিনতে পারে। ভয়ে পালিয়ে যেতে হয় মিশকাকে।

আরো পড়ুন: সেরা অভিনেত্রীর সম্মান পেল আলোকপর্ণা! ‘নিম ফুলের মধু’-র জন্য ‌বিশেষভাবে সম্মানিত পল্লবী শর্মা

তারপরই হয় পট বদল। হাসপাতালে গোটা সেনগুপ্ত পরিবার। গুরুতর জখম সূর্য,দীপা ও বীর। হাসপাতালে চিকিৎসাধীন। কান্নায় ভেঙে পড়েছে লাবণ্য সেনগুপ্ত দুশ্চিন্তায় গোটা পরিবার। ধারাবাহিকের আসন্ন পর্বে দেখা যাবে, দীপাকে চিনতে পারবে সূর্য। আংশিক বা হয়ত পুরো স্মৃতি ফিরে আসবে সূর্যের। এবার দেখার এত তাড়াতাড়ি কি ঠিক হবে সূর্য-দীপার মধ্যে ঘেঁটে যাওয়া সব সম্পর্ক?

Piya Chanda