জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

দীপা আর লাবণ্যর অবর্তমানে মোক্ষম চাল চাললো মিশকা! এবারও হাতিয়ার বীর! ‘বোনপো’র দোহাই দিয়ে সেনগুপ্ত বাড়িতে আসার পথ সুগম করলো কুটনি

Anurager Chhowa Today Episode: ভরপুর উত্তেজনা স্টার জলসার (Star Jalsha) মেগা সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’য় (Anurager Chhowa)। এই মুহূর্তে আলাদা হয়েছে সেনগুপ্ত পরিবার। পরিবারের সদস্যরা সকলে বিচ্ছিন্ন। লাবণ্য সেনগুপ্ত পথ দুর্ঘটনার শিকার। তাকে আপাতত গুম করেছে মিশকা। দীপাকেও একটি ঘরে বন্দী করে রেখেছে সে। অপরদিকে, রূপা সূর্যের উপর অভিমান করে গ্রামে ফান্টুসদের বাড়িতে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৬ই সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 6th September)

গ্রামের সকলে আপন করে নিয়েছে ছোট্ট রূপাকে। রূপার জন্য এদিন বড় অনুষ্ঠানের আয়োজন করেছে গ্রামবাসী। রূপা এই গ্রামের লক্ষ্মী। তাই তাকে বরণ করে ঘরে তুলছে গোটা গ্রাম। এদিকে, ফান্টুস রূপার চিন্তায় জর্জরিত। এত বড় বাড়ির মেয়ে রূপা। তাকে পড়াশোনা করাবে কোথায়? গ্রামের স্কুলে না কলকাতায়? কলকাতার স্কুলে পড়ানোর খরচাও প্রচুর।

mishka tried to get in sengupta's house in the absence of labanya and deepa

ফান্টুসের মুখে একথা শুনে রূপা বলে সে গ্রামের স্কুলেই পড়াশোনা করবে। কলকাতায় কোনও স্কুলে সে ভর্তি হবে না। লাট্টুকে নিজের ভাই মনে করে বেশ ভালোই আনন্দে আছে রূপা। খালি মাঝেমধ্যে বোন আর মায়ের কথা মনে পড়ছে। রূপার দৃঢ় বিশ্বাস মায়ের সঙ্গে একদিন না একদিন দেখা হবেই তার।

এদিকে লাবণ্য ও দীপার অনুপস্থিতিতে সেনগুপ্ত বাড়িতে ঢোকার মতলব আটছে কুটনি মিশকা। ফের বীরকে হাতিয়ার করছে সে। পরিবারের সকলকে সহমর্মিতা দেখাতে গিয়ে বীরকে দেখার অনুমতি চেয়ে নেয়। আসলে বীর অজুহাত মাত্র। তার টার্গেট সূর্য। বীরকে দেখার নাম করে সূর্যের কাছাকাছি থাকতে পারবে সে।

তবে প্রথমেই মিশকাকে বাঁধা দেয় প্রবীর। তিনি জানান, বাড়ির পরিস্থিতি ঠিক নেই। এই মুহূর্তে টিশকাকে তারা চূড়ান্ত সিদ্ধান্ত জানাতে চায় না। তবে বীরকে নিয়ে যাওয়া প্রসঙ্গে সায় নেই প্রবীরের। সায় নেই বাড়ির বাকিদেরও। কারণ সেনগুপ্ত বাড়িতে তার অযত্ন হয়নি। হবেও না। মিশকা ফিরে যাওয়ার সময় সূর্যের সামনে গিয়ে বীরকে উদ্দেশ্য করে বলে, তাদের খুব তাড়াতাড়ি আবার দেখা হবে।

Piya Chanda