Connect with us

    Bangla Serial

    অনুরাগের ছোঁয়ায় আসছে বিরাট বদল! অর্জুন চক্রবর্তীর পর এবার এন্ট্রি নিচ্ছেন এই জনপ্রিয় অভিনেতা

    Published

    on

    Surya Deepa Arjun

    স্টার জলসার (StarJalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowwa)। এককালে বেঙ্গল টপার ছিল এই ধারাবাহিক। কিন্তু গত কয়েক সপ্তাহ ধরেই টিআরপিতে (TRP) ছক্কা হাঁকাতে পারছে না দীপা-অর্জুন আর মিশকার ত্রিকোণ প্রেমের গল্প। তাই এবার দর্শক টানতে গল্পে একাধিক টুইস্ট আনছেন নির্মাতারা।

    ইতিপূর্বে আমরা দেখেছি, মিশকার ষড়যন্ত্রের ফলে ডিভোর্স হয়ে গিয়েছে দীপা আর সূর্যের। দিন দিন সম্পর্ক তিক্ত হয়ে চলেছে তাঁদের। এখন তো আবার সোনা-রুপার থেকেও দূরত্ব বাড়ছে সূর্যের। যার জেরে মানসিক স্বাস্থ্যর অবনতি হয়ে চলেছে সূর্যের।

    অপরদিকে, দীপার জীবনে ফিরে এসেছে অর্জুন। ছোটবেলা থেকে এক তরফা দীপাকে ভালবেসে এসেছে সে। এখন দীপার কঠিন সময় তাঁর পাশে থাকছে সে। এই কারণে সূর্যের চক্ষুশুল হয়ে উঠেছে অর্জুন। কয়েকদিন আগে হাতাহাতি হওয়ার উপক্রমও হয়ে পড়েছিল দুজনের। তবে এবার টিআরপি টানতে ধারাবাহিকে আসবে নতুন, নতুন টুইস্ট।

    ধারাবাহিকের গল্প এগিয়ে যাবে বেশ কয়েক বছর। বড় হয়ে যাবে মিশকার ছেলে। আর এবার থেকে তাঁকেই নতুন ভিলেন হিসেবে দেখা যাবে ‘অনুরাগের ছোঁয়া’য়। দিনকয়েক আগেই পর্দার মিশকা অর্থাৎ অভিনেত্রী অহনা দত্ত একটি ইনস্টাগ্রাম পোস্ট করেছেন। একটি শিশুকে কোলে নিয়ে রয়েছে। আর ক্যাপশনে লিখেছেন,”Introducing বীর baby.”

    mishka son

    অর্থাৎ বলা বাহুল্য, এবার থেকে ধারাবাহিকে দেখতে পাওয়া যাবে মিশকা-পুত্র বীরকেও। বড় হয়ে মায়ের মতই নেগেটিভ চরিত্রে অভিনয় করবে ‘বীর বেবি’। ছোট্ট বীরকে দেখে নেটিজেনদের কেউ লিখেছেন, “এটা কার বাচ্চা চুরি করে এনেছ মিশকা।” কেউ আবার প্রশংসা করেছে ছোট্ট খুদের। অহনার কমেন্টবক্স ভরানো ছোট্ট বীরের প্রতি ভালবাসায়।