Bangla Serial

Soumitrisha Kundoo: ডাক্তারবাবুই চাই! অবশেষে বিবাহিত কাকুর প্রেমে সৌমীতৃষা? খুলল মুখ

শীঘ্রই টলিউডে পা রাখতে চলেছেন টেলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু। এই মুহূর্তে তিনি ব্যস্ত সেই ছবির শ্যুটিং নিয়েই। দেবের বিপরীতে, ‘প্রধান’ ছবির হাত ধরে টলিউডে অভিষেক হতে চলেছে নায়িকার। বরাবরই তাই চর্চার কেন্দ্রে তিনি। তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও জলঘোলা কম হয়নি। ভক্তদের মনে প্রশ্ন, এই মুহূর্তে কার সঙ্গে প্রেম করছেন সৌমিতৃষা ওরফে পর্দার মিঠাই?

বাংলা ধারাবাহিক ‘মিঠাই’-তে মুখ্য ভুমিকায় অভিনয় করে ব্যাপক ক্ষ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু। জি বাংলার জনপ্রিয় এই মেগার মাধ্যমেই দর্শকদের মনের মণিকোঠায় স্থান পায় মিঠাই। প্রায় দুবছর একটানা টিআরপি তালিকার শীর্ষে ছিল এই ধারাবাহিক।

চলতি বছরের অগস্ট থেকেই শুরু হয়েছে প্রধান সিনেমার শ্যুটিং। দেব ছাড়াও, এই ছবিতে থাকবেন পরাণ বন্দ্যোপাধ্যায় ও সাবিত্রী চট্টোপাধ্যায়। ছবিটির পরিচালনা করছেন অভিজিৎ সেন ও প্রযোজনা করছেন অতনু রায়চৌধুরীর। টলিউডের হিট ‘টনিক’ জুটির সঙ্গে কাজ করেই উচ্ছসিত সৌমিতৃষাও। কিন্তু নেটিজেনদের দাবি, অভিনয় না জেনেই শুধুমাত্র দেবের পা চেটে, এই ছবির অফার পেয়েছেন অভিনেত্রী। যদিও মিঠাইয়ের প্রশংসায় পঞ্চমুখ বর্তমানে দেব থেকে অতনু-অভিজিৎ সকলে।

দেবের বান্ধবী রুক্মিণীও সংবাদমাধ্যমে জানিয়েছেন, ‘আমার চোখেই প্রথম পড়ে সৌমিতৃষা।’ তাঁর কথাতেই প্রথমে মিঠাই-রানিকে বাছা হয়েছিল বাঘাযতীন সিনেমার জন্য। পরে ডেট না মেলায় বাঘাযতীন থেকে বাদ পড়েন তিনি। তভে দেবের পরবর্তী সিনেমা প্রধানের জন্য ডাক পান তিনি।

যদিও নিজের ব্যক্তিগত জীবন বা প্রেম নিয়ে কোনো কালেই খোলামেলা নন অভিনেত্রী। তবে সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ‘আমার ডাক্তার পছন্দ। বেশ কেয়ারিং হবে। রান্না করে খাওয়াবে। একবার তো মিঠাই-য়ের সেটে খুব অসুস্থ হয়ে পড়ি। ডাক্তারও ডাকা হয়। ভেবেছিলাম হ্যান্ডসাম কেউ আসবে। সেই জায়গায় আসে এক ডাক্তার কাকু।’ তিনি আরও জানান, তাঁর জীবনে এই মুহূর্তে প্রেম বা বিয়ে নিয়ে সময় নেই। তাই অভিনেত্রীকে যিনি বিয়ে করতে চান, তাঁকে অন্তত ৭-৮ বছর অপেক্ষা করতে হবে। তারপর হবে প্রেম। তারপর বিয়ে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।