Bangla Serial

“গাঁ’জা’খুরি সিরিয়াল! নায়ক নায়িকা কে গুলিয়ে যায়…!” শৌর্য্যর নীলুর প্রতি মাত্রাহীন ন্যা’কা’মো দেখে তু’মু’ল ক’টা’ক্ষ নেট দুনিয়ার!

Mithijhora Got Trolled: জি বাংলার (Zee Bangla) চর্চিত ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)। শুরুর পর থেকেই লীনা গঙ্গোপাধ্যায়ের এই ধারাবাহিক একাধিকবার চ’র্চার কে’ন্দ্রে এসেছে। এই ধারাবাহিকের গল্প থেকে শুরু করে চরিত্রের রূপায়ন সব নিয়ে অ’স’ন্তো’ষ দর্শক মহলে। তিন অভিনেত্রীর এই সিরিয়ালের গল্প সবার সঙ্গে বসে দেখা যায় না, এর আগেও অভি’যোগ তুলেছিলেন দর্শকেরা। এবার সরাসরি আক্র’মণ ‘মিঠিঝোরা’কে। ব’ন্ধ হোক ধারাবাহিক চাইছেন সবাই।

Mithijhora, Zee Bangla, Bengali Serial, মিঠিঝোরা, জি বাংলা, বাংলা সিরিয়াল

উল্লেখ্য, জি বাংলার এই ধারাবাহিক নিয়ে নিত্যদিন চলে আলোচনা। এই ধারাবাহিকের নায়িকা, নায়ক নিয়ে ধোঁয়া’শা কাটছে না দর্শকদের। কে যে নায়ক আর কে যে নায়িকা, তা নিয়ে এখনও দোটা’নায় ভু’গছে’ন তারা। বিশেষ করে নায়িকা চরিত্র নিয়ে জটি’লতা দেখা দিচ্ছে। রাই নাকি নীলু কার প্রতি সহা’নুভূতি দেখানো উচিত? বুঝতে পারছেন না দর্শক।

ধারাবাহিকের গল্পে পরিস্থি’তির শিকার নীলু। এই চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী দেবাদৃতা বসু। বর্তমানে সে স্বামীর ভালোবাসা পেতে মি’থ্যে প্রেগ’নে’ন্সির নাটক করছে। একটি পজিটিভ চরিত্রকে ধীরে ধীরে নেগে’টিভ বানানো হচ্ছে গল্পের প্রয়োজনে। যা মোটেই পছ’ন্দ কর’ছেন না দেবাদৃতার অনুগামীরা।

Mithijhora, Zee Bangla, Bengali Serial, মিঠিঝোরা, জি বাংলা, বাংলা সিরিয়াল

অন্যদিকে অভিনেত্রী আরাত্রিকা মাইতি অভিনীত চরিত্র রাই, সেও পরিস্থি’তির শিকা’র। তবু তার একটি সিদ্ধা’ন্তে কার্য’ত বিবাহিত জীবনে লড়’তে হচ্ছে নীলুকে। তার সিদ্ধান্তটা কতটা সঠিক, তা আলোচনা সাপেক্ষ ব্যাপার। তবুও ধারাবাহিকে দেখানো হচ্ছে রাই স্বার্থ’ত্যাগ করেছে। হাজার হোক নিজের ভালোবাসাকে অন্যের হাতে তু’লে দেওয়া সহজ কাজ নয়।

আরো পড়ুন: মিশ’ন ফুলকি উদ্ধা’র! অবশেষে ব’ক্সিং রিং’য়ে ফিরল রোহিত! ন’কল নেইমারকে মে’রে উচি’ত শিক্ষা দিল সে

দুই অভিনেত্রীর নায়ক সপ্তর্ষি তথা পর্দার শৌর্য্য সেও পরিস্থি’তির প্রকো’পে অন্য একটি মেয়েকে বিয়ে করতে রাজি হয়েছে। বিবাহিত জীবনে সে মানিয়ে নিতে না পারলেও জো’র করে মানিয়ে নিতে হচ্ছে। কতটা ন্যায় বিচার তার সঙ্গে হয়েছে? সে নিয়েও প্রশ্ন উঠছে সোশ্যাল মিডিয়ায়। সব মিলিয়ে গল্পের আগামী গতি কি হতে চলেছে, তা মোটেই বুঝতে পারছেন না কেউই। তার মধ্যে ধারাবাহিক এমন কিছু দৃ’শ্য দেখানো হচ্ছে যার জন্য রীতিমতো বির’ক্ত হয়ে উঠেছেন দর্শকেরা। যে শৌর্য্য রাইকে এত ভালোবাসতো তার হঠাৎ করে নীলুর প্রতি অগা’ধ প্রে’ম স’হ্য হচ্ছে না দর্শকদের। কি করে একজন পুরুষ এত সহজে তার ভালো’বাসা’র নারীকে ভু’লে গিয়ে অন্য একজন নারীতে আ’কৃষ্ট হতে পারে তা দেখে রীতিমতো অস’ন্তুষ্ট এই ধারাবাহিকের দর্শকরা।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।