Bangla Serial

জি বাংলায় আসছে পৌরাণিক ধারাবাহিক! কোন প্রযোজনা সংস্থা নিয়ে আসছে জানেন? তবে কী ফিরছেন সোনামণি সাহা?

জি বাংলায় (Zee Bangla) ইতিমধ্যেই শুরু হয়েছে বেশ কয়েকটি নতুন নতুন ধারাবাহিক। টিআরপি কমে যাওয়া কারণে একের পর এক ধারাবাহিকগুলোকে পর্দা থেকে বিদায় দিয়ে চ্যানেল নিয়ে আসছে নতুন নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই পর্দা থেকে বিদায় নিয়েছে জি বাংলা একসময়কার জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul)। ধারাবাহিকটি প্রথমে টিআরপি তালিকায় প্রথম সারিতে থাকলেও পরে ধীরে ধীরে কমতে থাকে ধারাবাহিকের টিআরপি।

তারপর চ্যানেল পরিবর্তন করে ধারাবাহিকের স্লট। কিন্তু তাতেও লাভ হয়নি বিশেষ। ফলেই ১ বছর ২ মাসের মধ্যে পর্দা থেকে বিদায় ঘটে ইচ্ছে পুতুলের। আবার সম্প্রতি মিলি ধারাবাহিকের সঙ্গেও হচ্ছে সেই একই ঘটনা। ইচ্ছে পুতুল শেষ হয়ে যাওয়ার মাস খানেকের মধ্যেই শেষ হচ্ছে মিলিও। ধারাবাহিকের ট্রেলার পর্দায় কামাল করলেও ধারাবাহিকটি আকর্ষণ করতে পারেনি দর্শকদের দৃষ্টি। সেই কারণেই পরিবর্তিত হয়েছিল এই ধারাবাহিকটির স্লটও। কিন্তু তাতেও ভালো হয়নি কিছুই।

হরগৌরী পাইস হোটেলের কাছে একবারও মাথা তুলে দাঁড়াতে পারেনি খেয়ালি মণ্ডল এবং অনুভব কাঞ্জিলালের মিলি। ফলস্বরূপ, মাত্র ৬ মাসের মধ্যেই জি বাংলার পর্দাকে বিদায় জানাচ্ছে মিলি। ৮ এপ্রিল থেকে সেইসময় অর্থাৎ রাত ১০টায় সম্প্রচারিত হবে মানালি দের কার কাছে কই মনের কথা। জানা গেছে হরগৌরী পাইস হোটেলের কাছে এবার যদি কার কাছে কই মনের কথাও হেরে যায় তাহলে তাদেরও বিদায়ের পথ দেখাবে জি বাংলা।

তবে পুরোনো ধারাবাহিক বিদায় নিচ্ছে মানেই সেই জায়গায় আসছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই ইচ্ছে পুতুলের জায়গায় সম্প্রচারিত হচ্ছে যোগমায়া। এছাড়াও সন্ধ্যে সাড়ে ৬টায় আসছে অর্গানিক স্টুডিওর প্রযোজিত ধারাবাহিক অষ্টমী। ঋতব্রতা দে এবং সপ্তর্ষি মৌলিক অভিনীত এই ধারাবাহিকটি বুজরুকি বনাম প্রকৃত ভক্তি এবং মিথ্যার বিরুদ্ধে সত্যের জয়ের কাহিনীকে তুলে ধরা হবে দর্শকদের সামনে।

আরো পড়ুন: মালিনীর হাতে খু’ন দোয়েল! ‘মন দিতে চাই’তে অভিনয় সফর শেষ শ্রীতমার!

তবে সম্প্রতি শোনা যাচ্ছে আরও একটি বড় সংবাদ। জি বাংলায় আসছে আরও একটি বড় প্রযোজনা সংস্থার ধারাবাহিক। আমরা কথা বলছে সুব্রত রায় প্রযোজনা সংস্থার। তাদের ঐতিহাসিক কাহিনীর ওপর নির্মিত ধারাবাহিক রানী রাসমণি দারুন জনপ্রিয়তা পেয়েছিল জি বাংলার পর্দায়। তাই তাদের হাত ধরেই জি বাংলার পর্দায় আসছেন পৌরাণিক কাহিনী। তবে শুধু জি বাংলাতেই নয়, সান বাংলাতেও। যদিও জানা গেছে সান বাংলার ধারাবাহিকটি কাজ শুরু হবে আগে। জি বাংলার নতুন ধারাবাহিকটির শুটিং শুরু হতে এখনও দেরি আছে। তাহলে আপনারা কারা কারা উৎসাহী সুব্রত রায় প্রযোজনা সংস্থার আসন্ন ধারাবাহিকের জন্য।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।