Bangla Serial

Icche Putul: মেঘ না ময়ূরী শেষমেশ কার গলায় মালা দিল নীল? দুর্দান্ত পর্ব ফাঁস

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’এ (Icche Putul) আসতে চলেছে ধামাকাদার পর্ব। নীল (Neel)মেঘের (Megh) জীবনে আসতে চলেছে নতুন মোড়। বেশ কিছুদিন ধরেই দর্শক মহলে গুঞ্জন উঠছিল, নীল মেঘকে ডিভোর্স দিয়ে ময়ূরীকে (Mayuri) বিয়ে করবে। অবশেষে সেই দিনটি চলেই এল। শোনা যাচ্ছে, নীল বর সেজে হাজির হবে মেঘের বাড়ি, আর সেখানে মধুমিতা ময়ূরীর বর হিসাবে নীলকে বরণ করে নেবে। তবে কি মেঘের সঙ্গে নীলের বিচ্ছেদটা পাকাপাকিভাবে হতে চলেছে?

সম্প্রতি ধারাবাহিকে এন্ট্রি নিয়েছে নতুন মুখ, আর সেই আগন্তুকের জন্যই ফের মেঘকে সন্দেহ করছেন নীল। তার মনে হচ্ছে, মেঘ তার বন্ধু জিষ্ণুকে (Jishnu) ভালোবাসে। আর তার জন্যই মেঘ নীলকে ডিভোর্স দিতে চায়। আর এই সন্দেহটা ঢুকিয়েছে ময়ূরী নীলের মধ্যে। যদিও মেঘ বারংবার নীলের কাছে অপমানিত হয়েই ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছে। সে এখন শুধু পড়াশোনা ও গান নিয়ে থাকতে চায়। আর জিষ্ণু তার গানের গুরুজীর ছাত্র। সময়ের সাথে সাথে তাদের বন্ধুত্ব মজবুত হয়েছে। কিন্তু মেঘের মনে এখনও রয়েছে নীল।

সম্প্রতি মেঘ সকল প্রমান দিয়ে নীলকে বুঝিয়ে দিয়েছে যে মেঘ কোনও অন্যায় করেনি। রূপ আসলেই একজন খারাপ ছেলে। ময়ূরীর মুখেও একই কথা শুনে নীল গিনিকে সাবধান করে ও রূপকে বিয়ে করতে বারণ করে। এদিকে রূপও গিনিকে এড়ানোর চেষ্টা করছে। কিন্তু গিনির মাথায় এখনও রূপের সঙ্গে বিয়ে করার জেদ রয়েছে। তবে কি রূপের সঙ্গে গিনির বিয়েটা হয়ে যাবে? রূপের আসল চেহারা ধরা পড়তে পড়তে অনেকটা দেরি হয়ে যাবে?

নীল মেঘের কাছে ফিরে যেতে চাইলে মেঘ রাজি না থাকায় সে মেঘকে ডিভোর্স দিয়ে ময়ূরীকে বিয়ে করার কথা ভাবছে। তবে এটা শুধুই মেঘের উপর রাগ করে নেওয়া সিদ্ধান্ত। নীলের মনেও মেঘই রয়েছে। তবে কি বিয়ের মণ্ডপে কোনও নতুন ট্যুইস্ট আসতে চলেছে? দর্শকের মধ্যে অনেকেই বলছেন, সিঁদুর পড়ানোর সময় নীল ময়ূরীর বদলে মেঘকে পরিয়ে দেবে। তবে কি লেখক এমনই কোনও ট্যুইস্ট আনতে চলেছে? অপেক্ষায় সকল দর্শক।

এদিকে গিনির বিয়ের আগেই রূপের আসল চেহারা নীলের বাড়ির সকলের সামনে আসুক, এমনটাও চাইছেন দর্শক। আর যদি সেটা হয়, তাহলে নীলের বাড়ির সকলের কাছে মেঘ ভালো হয়ে যাবে। সকলেই নিজের ভুল বুঝতে পারবে। পাশাপাশি গিনিও তার বৌদি মেঘকে সম্মান করবে। এভাবেই মেঘ এবার নিজের সম্মানের সাথে শ্বশুরবাড়ি ফিরে যাবে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।