Bangla Serial

জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক মধু! মুখ্য ভূমিকায় থাকছেন নামকরা এই অভিনেত্রী! জানলে চমকে উঠবেন

বাংলা টেলিভিশনের (Television) জনপ্রিয় চ্যানেলগুলি নিত্য নতুন ধারাবাহিক (Bengali Serial) শুরু করে দর্শকদের চমক দিচ্ছে। বিগত কয়েক মাসের মধ্যে কিছু ধারাবাহিক যেমন শেষ হয়েছে, তেমনি পর্দা এসেছে নিত্য নতুন সিরিয়াল। জি বাংলা (Zee Bangla) তরফে আবার একটি নতুন ধারাবাহিক (New Serial) আসতে চলেছে। এবার তারই খবর এলো প্রকাশ্যে।

সম্প্রতি জি বাংলায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক অষ্টমী। ছোট পর্দার ‘গৌরী’ তথা মোহনা মাইতির নতুন ধারাবাহিক জি বাংলার পর্দাতেই আসছে বলে খবর। অন্যদিকে স্টার জলসাও বেশ কিছু নতুন ধারাবাহিক শুরুর আভাস দিয়েছে। জি বাংলা এবং স্টার জলসার সঙ্গে পাল্লা দিয়ে ‌ কালার্স বাংলা এবং সান বাংলাতেও‌ একাধিক নতুন ধারাবাহিক আসছে।

এরইমধ্যে খবর মিলল, জি বাংলা পর্দায় নতুন গল্পের নতুন ধারাবাহিক আসতে চলেছে। নতুন এই ধারাবাহিকে কলাকুশলীদের তালিকায় থাকছে চমক। নতুন এই মেগা আসার ফলে যবনিকা পতন হবে কোন ধারাবাহিকের? সেই তথ্য এখনও দেয়নি জি বাংলা। কিন্তু নতুন মেগার নাম কি হতে চলেছে? নিশ্চয়ই এমন প্রশ্ন ঘুরছে আপনাদের মনেও।

আরও পড়ুন: দাবাং পর্ণার বুদ্ধিতে নিজের কুকীর্তির শাস্তি পেল ঘোঁতন! পর্ণার জন্য‌ই জেল থেকে ছাড়া পেল বুবাই! এবার কি তবে বদলাবে মৌমিতা?

জি বাংলায় (Zee Bangla) আসছে বাংলা টকিজের নয়া ধারাবাহিক ‘কে প্রথম কাছে এসেছি’। বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে এই ধারাবাহিকের শুটিং। নারায়ণী স্টুডিওতে শুটিং চলছে জোড় কদমে। এই স্টুডিওতে শুটিং হয় জি বাংলার আরও একটি ধারাবাহিক ‘মন দিতে চাই’-এর। গতকাল শুট হয়েছে ধারাবাহিকের নায়িকা মোহনা মাইতির বাপের বাড়ির দৃশ্য। তবে জানা গিয়েছে এই ধারাবাহিকে নায়িকার নাম হতে চলেছে মধু।

অর্থাৎ আসন্ন ধারাবাহিকের নায়িকা মোহনা মাইতির নায়িকার নাম মধু। আর মোহনার বোন বা দিদির চরিত্রের নাম মিহি। গতকাল দুইবোনের বেশ কয়েকটি দৃশ্য শুট হয়েছে। তবে শুক্রবার আপাতত বন্ধ রয়েছে এই ধারাবাহিকের শুটিং। তবে নতুন ধারাবাহিক নিয়ে মুখিয়ে দর্শকরা। আর কয়েকদিনের মধ্যে অন এয়ার হয়ে যাবে ধারাবাহিকের প্রোমো।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।