Bangla Serial

Ranga Bou: বড় খবর! এবার বন্ধ হচ্ছে ‘রাঙা বউ’

নতুন বছরে নতুন ধারাবাহিকের ছড়াছড়ি। বছর শেষে বাংলা বিনোদনের চ্যানেলগুলিতেও আসছে নতুন ধারাবাহিক। নতুন জুটি বাঁধছেন তারকরা।
টিআরপি রেটিং (TRP) একটু কম হলেই ভ্রূকুটি দিচ্ছে চ্যানেল। এই মুহূর্তে, বাংলা টেলিভিশনের বিনোদন চ্যানেলগুলির একটাই লক্ষ্য। টিআরপি তালিকায় এক নম্বর স্থান।

বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে টিআরপির লড়াই নতুন কিছু নয়। চ্যানেলগুলির মধ্যে অহরহ চলছে টিআরপি দখলের লড়াই। পরস্পরকে টেক্কা দিতে, চ্যানেলগুলোতে শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। গল্প একটু ঢিমেতালে এগোলেই বদলে যাচ্ছে স্লট। বন্ধ হচ্ছে সিরিয়াল।

ষ্টুডিও পাড়া সূত্রে খবর, জি বাংলায় টেন্ট সিনেমা আনছে তাঁদের নতুন ধারাবাহিক। যেই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় দেখা যাবে বিশ্বজিৎ ঘোষ ও তিয়াসা রায়কে। তবে কোন চ্যানেলে সম্প্রচার হবে তা এখনও খোলসা করে বলেনি প্রযোজনা সংস্থা। ইতিপূর্বে, বিশ্বজিৎ ঘোষকে দেখা গিয়েছিলে ‘খেলনা বাড়ি’ সিরিয়ালে। এবং ইন্দিরা ওরফে তিয়াসা রায়কে দেখা গিয়েছিল ‘হিন্দি মিডিয়াম’ ধারাবাহিকে।

অন্যদিকে, শেষ হয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘খেলনা বাড়ি’। ১৬ অক্টোবর থেকে বদলে গিয়েছিল খেলনা বাড়ির। সম্প্রচারের সময় রাত দশটা থেকে সরিয়ে করে দেওয়া হয়েছিল সাড়ে নটা। খেলনা বাড়ির সঙ্গেই স্লট বদলে ছিল ‘গৌরী এল’। এবার বন্ধের মুখে সেই ধারাবাহিকও। কেউ কেউ বলছেন রাঙা বউ-কে রিপ্লেস করবে নতুন এই ধারাবাহিক। ইতিপূর্বে আমরা জেনেছি শ্বেতা ও রণজয় অভিনীত আসন্ন ধারাবাহিক ‘শ্যামলী’ রিপ্লেস করবে রাঙা বউ-কে।

উল্লেখ্য, জি বাংলার সঙ্গে মতান্তর চলছে ক্রেজি আইডিয়া প্রযোজনা সংস্থার। স্টুডিও পাড়ায় জোর জল্পনা ‘রাঙা বউ’-এর দায়িত্ব টেন্ট না নিলে খুব শীঘ্রই শেষ হবে এই ধারাবাহিক। খবর চাউর হতেই শোরগোল বাঁধে নেটদুনিয়ায়। এখনই পাখি-কুশকে বিদেয় দিতে নারাজ সিরিয়ালপ্রেমীরা। তাই মন খারাপ তাঁদের। কিন্তু তার মাঝেই এই খবর।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।