Bangla Serial

Khelna Bari: অনস্ক্রিনের ভিলেন রণর সঙ্গেই মিতুলের চলছে প্রেম? ইন্দ্র নয়, রণ দাদার সঙ্গেই ‘Couple Shoot’ করতে চাইল ‘মিতুল’ আরাত্রিকা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হল ‘খেলনা বাড়ি’। সম্প্রতি ধারাবাহিকে এসেছে একটি বড় ট্যুইস্ট। একলাফে ধারাবাহিক নিয়েছে বড় লিপ। ধারাবাহিকে জুটি বেঁধেছেন আরাত্রিকা মাইতি (মিতুল) ও বিশ্বজিৎ ঘোষ (ইন্দ্র)। গল্পে মিতুলের দেওর রং ও অন্তরা মিলে প্রথমদিন থেকে গুগলি ও আদরকে মিতুল আর ইন্দ্রের বিরুদ্ধে করার চেষ্টা করে যায়। যদিও এই অন্তরা অর্থাৎ ইন্দ্রের আগের স্ত্রী আসল নয়, আসল অন্তরাকে মেরে এসেছে তার যমজ বোন। আর সেই নিতে চায় অন্তরার নামে থাকা সকল সম্পত্তিকে।

আর তাই রনোর সঙ্গে মিলে আদর আর গুগলি দুজনকেই মিতুল আর ইন্দ্রের বিরুদ্ধে করে। এমনকি আদরের হাতে মিতুল সহ গোটা পরিবারকে শেষ করানোরও উদ্দেশ্য ছিল অন্তরা আর রণের। শেষমেশ ইন্দ্রকে মিথ্যা দোষে জেলে ঢুকিয়ে দেয় রণ। ধারাবাহিকের সেই রণকে তাই সহ্য করতে পারে না মিতুল। এরূপ অনেকবারই হয়েছে মিতুল রণর গায়ে হাত তুলেছে। মিতুল হল ‘খেলনা বাড়ি’র প্রধান চরিত্র ও রণ হল ধারাবাহিকের মেন্ ভিলেন চরিত্র।

দুটো রোলই পুরোপুরি আলাদা। তবে হঠাৎ কি হল যে রণর সাথেই বন্ধু পাতাল মিতুল? তবে কি স্বামী জেলে যেতেই সমস্ত শত্রুতা ভুলে গেল মিতুল? না, সেরম কিছু আসলে নয়। ধারাবাহিকের মিতুল আর রণ একে অপরের শত্রু হলেও, বাস্তবে তারা কিন্তু একে অপরের খুবই কাছের। একে অপরকে খুবই ভালোভাবে চেনেন তাঁরা। তবে কি অনস্ক্রিনের রণ ও মিতুল অফস্ক্রিনে প্রেম করছেন? আসছে তাঁদের কিছু ‘কাপেল শ্যুট’ও। আরাত্রিকা ও সায়ন্তন এবার জুটি বাঁধতে চলেছে।

কতটা পছন্দ করবেন দর্শক সেই জুটি? তাই এবার ভাবার। তবে এই জুটি শুধুই ফ্রেমে আবদ্ধ হবে। দর্শকদের অবাক করতেই একটি ইউনিক শ্যুট করতে চান তাঁরা। অনস্ক্রিনে শত্রুর সঙ্গে অফস্ক্রিনে শ্যুটে ফ্রেমবন্দি হওয়াকে কেমনভাবে নেবেন দর্শক, তাই পরীক্ষা করে দেখবেন আরাত্রিকা ও সায়ন্তন। একটি সাক্ষাৎকারে এমনটাই জানান তাঁরা। শ্যুট হওয়ার আগেই সাক্ষাৎকারে তাঁদের এই নতুন পরিকল্পনার কথা জানান দর্শককে।

এতদিন আমরা ধারাবাহিকে যে মিষ্টি লুকে মিতুলকে দেখে এসেছি, এবার তিনি ধরা দেবেন এক অন্যলুকে। বেশ অনেকগুলি লুকেই আসতে চলেছেন আরাত্রিকা ও সায়ন্তন। সায়ন্তন বলেন, এবার আরাত্রিকা ধরা দেবেন সেক্সী, হট লুকে, থাকবে সাবেকি সাজেরও কিছু ছবি। আলাদা আলাদা রকমের বেশ কিছু ছবিতে ধরা দেবেন দুজনে। সাক্ষাৎকার দেওয়ার পাশাপাশি আরাত্রিকার লুকের প্রশংসাও করেন সায়ন্তন। এবার এটাই দেখার দর্শক এই নতুন লুক, সাথে রণ ও মিতুলের ‘Couple Shoot’ কেমনভাবে নিতে চলেছেন!

Ratna Adhikary