Bangla Serial

New Serial vs Zee: শুরুর আগেই জি বাংলার সঙ্গে ব্যাপক ঝামেলা এই প্রযোজনা সংস্থার! কী ভবিষ্যৎ নতুন ধারাবাহিকের?

জি বাংলার পর্দায় ইতিমধ্যেই পথ চলা বন্ধ হয়ে গেছে এই চ্যানেলের সর্বাধিক জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ের।‌ মিঠাই পরবর্তী সময়ে জি বাংলার পর্দায় আসতে চলেছে নতুন নতুন চার চারটি নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই জি বাংলার পর্দায় শুরু হয়েছে জি বাংলার প্রোডাকশনের নতুন ধারাবাহিক ফুলকি। আর এবার আসছে আর‌ও চারটি নতুন ধারাবাহিক‌। ‌‌

আসছে অর্গানিক স্টুডিও প্রোডাকশন হাউজের নতুন ধারাবাহিক। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন মানালি দে। সেই সঙ্গে থাকছেন অভিনেত্রী স্নেহা চ্যাটার্জী এবং অভিনেত্রী বাসবদত্তা চ্যাটার্জী। উল্লেখ্য, ইতিমধ্যেই এই ধারাবাহিকের প্রমো প্রকাশ্যে এসে গেছে এবং যা দেখে বেশ কৌতুহলী দর্শকরা।‌ তিনজন দাপুটে অভিনেত্রীর জমাটি রসায়নের গল্প বলতে আসছে ‘কার কাছে কই মনের কথা।’ আসন্ন এই ধারাবাহিকের প্রোমো পছন্দ হয়েছে বাঙালি দর্শকদের।

উল্লেখ্য, এরপর জি বাংলার পর্দায় আসছে ক্রিস্টাল ড্রিমস প্রোডাকশন হাউজের আরেকটি নতুন সিরিয়াল।‌ যেখানে মুখ্য প্রেমিকায় অভিনয় করার কথা রয়েছে অভিনেত্রী হিয়া মুখার্জির। ইতিমধ্যেই এই আসন্ন ধারাবাহিকটির প্রাথমিক পর্যায়ের প্রোমো শুট হয়ে গেছে। তা কবে আসছে ধারাবাহিক?

আসলে এখানেই গোল বেঁধেছে। প্রোমো শুট হয়ে গেলেও তা এখন‌ও পর্যন্ত দেখানো হয়নি চ্যানেলে ‌। কিন্তু কেন? আসলে এখনও পর্যন্ত এই ধারাবাহিকটির কোন‌ও নাম ঠিক করা হয়নি। প্রযোজনা সংস্থার তরফে লেখক প্রথমে যে নামটি জি বাংলাকে পাঠিয়েছিল সেটি নাকচ করে দেয় চ্যানেল।

জি বাংলা তরফ থেকে প্রযোজনা সংস্থাকে আরও একটি নতুন নাম পাঠানোর জন্য বলা হয়। এরপর দ্বিতীয়বারের মতো নাম পাঠালেও সেটিও পছন্দ হয়নি চ্যানেলের। জি বাংলা তরফে জানানো হয়েছে ধারাবাহিকের সঙ্গে নামের কোন‌ও সামঞ্জস্য নেই। আর সেই জন্য এই নাম গ্রহণ করবে না তারা।

প্রযোজনা সংস্থাকে জানিয়ে দেওয়া হয়েছে এবার এই ধারাবাহিকের জন্য তারাই নাম ভেবে নেবে। নাম রেখে প্রোমো অন এয়ার হ‌ওয়ার পরেই প্রযোজনা সংস্থাকে নির্দেশ দেওয়া হয়েছে শুটিং শুরু করার জন্য।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।