Connect with us

    Bangla Serial

    অর্জুনের সঙ্গে বিয়ের পরই নতুন বিভীষিকার সম্মুখীন মিলি! গায়ে কাঁটা দেওয়া প্রোমো প্রকাশ্যে

    Published

    on

    mili new promo

    জি বাংলার (Zee Bangla) ‘মিলি’ (Mili) ধারাবাহিকে আসছে টানটান উত্তেজনায় ভরা পর্ব। ধারাবাহিকে বর্তমানে দেখা যাচ্ছে সদ্য অনুষ্ঠান সহকারে বিয়ে হয়েছে মিলি ও অর্জুনের। কিন্তু মিলির বিয়েতে বাইরে থেকে বাধা দিতে থাকছে রাহুল। যদিও কোনো বাধা বিপত্তি ছাড়াই চারহাত এক হয় মিলি ও অর্জুনের। কিন্তু বিয়ে মিটতেই নতুন বিভীষিকার মুখোমুখি হল মিলি। গায়ে কাঁটা দেওয়া নতুন প্রোমো প্রকাশ করে ‘মিলি’ ধারাবাহিকের গল্পের মোড় ঘোরালো জি বাংলা।

    সম্প্রতি একটি প্রোমো প্রকাশ করেছে জি বাংলা। সেই প্রোমোতে দেখা যাচ্ছে মিলির শ্বশুরবাড়িতে সবাই একসঙ্গে খেতে বসেছে। আর খেতে বসে একে অপরের সঙ্গে ঠাট্টা মশকরা করছেন তাঁরা। এই সময় মিলি অর্জুনের জন্য খাবার তুলে রাখতেযায়। কারণ অর্জুন সকালে না খেয়ে বেড়িয়েছে। এই সময়েই বাড়িতে হাজির হন পুলিশ।

    পুলিশকে দেখে সবাই ঘাবড়ে গেলে পুলিশ প্রশ্ন করে এটা কি অর্জুন সান্যালের বাড়ি? এরপরই পুলিশ জানায় অর্জুন সান্যালের দেহ পাওয়া গেছে।বাড়ির লোককে সেই দেহ শনাক্ত করতে হবে। দেহ শনাক্তকরণের জন্য পুলিশ অর্জুনের দেহ নিয়ে এসেছে। পুলিশের কথা শুনে হাত থেকে খাবার পড়ে যায় মিলির। অন্যদিকে, মাথায় বাজ পড়ে বাড়ির লোকের।

    ‘মিলি’-র নতুন প্রোমো প্রকাশ পেতেই উত্তেজনার পারদ চড়েছে দর্শক মহলে। তবে কি টিআরপি বাড়াতে নায়ক বদলানো হবে মিলি ধারাবাহিকে?আর সেই কারণেই সরানো হলো আগের নায়ককে? প্রশ্ন তুলছেন অনুরাগীরা। এদিকে, গল্পের প্রয়োজনে অর্জুনকে যদি মেরে ফেলা হয় তবে মিলি-অর্জুনের জুটিকে মিস করবেন অনুরাগীরা। কিন্তু আদৌ কি তাই হবে? নাকি নতুন কোনো চমক থাকবে গল্পে?

    আরও পড়ুন: কার কাছে কই মনের কথা ধারাবাহিকে নয়া মোড়, প্রিয়াঙ্কার বাবার কাছে পরাগের কুকীর্তির কথা ফাঁস করল মধুবালা

    দর্শকদের কানাঘুষো, বেশ কয়েক সপ্তাহে ‘মিলির’ টিআরপিতে বেশ প্রভাব পড়েছে। আর তাই পারদ চড়াতে মোক্ষম ফন্দি আঁটছে আনছে জি বাংলা। বিয়ের পরই মিলি ও অর্জুনের জীবনে যে নতুন পরীক্ষা এলো তা কি পার করতে পারবে মিলি? সে কি পারবে ফেরাতে তাঁর অর্জুনকে? উত্তর থাকছে ধারাবাহিকের নতুন পর্বে।