Bangla Serial

মা-বোনের চ’ক্রা’ন্তে’র শিকার রাই! মায়ের হাতে চ’ড় খেয়ে চাকরি ছা’ড়া’র সিদ্ধান্ত নিল রাই! কী করবে অনির্বাণ?

Mithijhora Today’s Episode: জি বাংলার (Zee Bangla) অর্গানিক স্টুডিওর জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। রাইপূর্ণা, নীলাঞ্জনা এবং তিলোত্তমা- তিন বোনের জীবন স্রোতের কাহিনীই মিঠিঝোরা। ধারাবাহিকের মাধ্যমে একজন বড় দিদির কর্তব্য, পরিবারেরে প্রতি ভালোবাসা সর্বদাই ফুটে উঠেছে ধারাবাহিকে। বাবার মৃ’ত্যু’র পর পরিবার সামলানোর জন্য নিজের ভালোবাসার মানুষের সঙ্গে বিয়ে দিয়ে দেয় নিজের বোনের। সংসারের সমস্ত দা’য়’ভার সে তুলে নেয় নিজের কাঁধে।

তবে শান্তি আসেনি জীবনে। বিয়ের পর বদলে যায় বোন, মায়ের ব্য’বহা’র। কথায় কথায় অ’স’ম্মান ছাড়া কিছুই জোটেনি রাইয়ের কপালে। সংসার চালানোর তাগিদে সে বেছে নেয় চাকরির পথ। অনির্বাণকে রাই জানিয়ে দেয় সে তাঁর বাড়িতে গিয়ে তাঁর জন্য রান্না করে দিয়ে আসবে। কিন্তু বাড়ি থেকে বেরোনোর সময় বাড়িতে চলে আসে নীলু। বোন এসেছে দেখে অনির্বাণের বাড়ি যাওয়ার পরিকল্পনা বাতি’ল করে রাই।

মিঠিঝোরা আজকের পর্ব ২৩ এপ্রিল (Mithijhora Today Episode 23 April)

ধারাবাহিকে ইতিমধ্যেই দেখানো হয়েছে খাওয়ার শেষ করে সবাই ঘরে গিয়ে বসার পর নীলুকে ডাক্তার দেখানো উ’প’দেশ দেন বৌমণি। তিনি বলেন এই পরিস্থিতিতে নানা ধরনের শারীরিক স’ম’স্যা আসতে পারে তাই যত তাড়াতাড়ি সম্ভব নীলু যেন একজন ভালো ডাক্তারকে দেখিয়ে নেয়। বৌমণির কথায় খানিকটা বি’র’ক্ত এবং ইত’স্ত’ত অনুভব করলেও রাজি হয়ে যায় নীলু।

তখনই বেজে ওঠে বাড়ির কলিং বেল। নীলু দিয়ে দরজা খোলার পর একজন ডেলিভারি বয় তাঁর হাতে একটা পার্সেল ধরিয়ে বলে এটা অনির্বাণ স্যার রাই ম্যাডামকে দিয়েছে। সেই কথা শুনে পার্সেলটা নিয়ে ভিতরে নিয়ে রাইকে নানাভাবে খোঁ’চা দিয়ে কথা বলতে থাকে নীলু। প্রথমে রাই কিছুই বুঝতে পারেনি নীলুর কথা। কিন্তু পড়ে নীলু রাইকে বলে নিজের খামতি পূরণ করার জন্য কি রাই বসকে শুধু রান্না করেই খাওয়াচ্ছে নাকি আরও অনেককিছু করতে হচ্ছে তাঁকে।

আরও পড়ুনঃ বরের হাতে চড় খেয়ে দীপাকে অভিশাপ দিল অনুজা! দীপাকে সুখ কেড়ে নেওয়ার শপথ নিল সে

নীলুর কথা শুনে অবা’ক হয়ে যায় রাই। কিন্তু প্রতিক্রিয়া করার আগেই রাইকে চ’ড় মেরে দেন নন্দিনী। তিনি রাইকে বলেন সে আর অফিসে যাবে না। অফিসে গিয়ে সে এইসব করে বেড়াচ্ছে। এই কথা শুনে বৌমণি বলেন রাই শুধু লোকটাকে খাওয়ানোর জন্য তাঁর বাড়ি যাচ্ছিল ব্যস। যদিও কোন কথাই শোনেনি নন্দিনী। চুলের মুটি ধরে মা’র:তে থাকেন রাইকে। রাই তাঁকে জানিয়ে দেয় সে এরপর থেকে তাঁকে সবটা জানাবে। এরপর সবাই বেরিয়ে গেলে স্রোত রাইকে বলে অনির্বাণ বোধ হয় রাইকে ভালোবেসে ফেলেছে। কথাটা শুনেই অবাক হয়ে যায় রাই। এবার কি রাই বুঝতে পারবে অনির্বাণের ভালোবাসা? কী করবে এবার সে?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।