জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Jagadhatri: অবশেষে স্বয়ম্ভুকে নিজের ছেলে হিসেবে মেনে নিল বৈদেহী মুখার্জি! এটা কি জগদ্ধাত্রীর প্রতি ভয় নাকি নতুন কোনও ছক? আসছে চমকপ্রদ পর্ব

বর্তমানে ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকে কোম্পানিতে কৌশিকীর জায়গা কে পাবে তাই নিয়ে চলছে বিবাদ। বৈদেহী এতদিন চেয়ে এসেছে যেকরে হোক উৎসব জায়গা পাক। কিন্তু কৌশিকী ইতিমধ্যে ভেবে রেখেছে অন্য কথা। সে চায় সঠিক উত্তরসূরি পাক এই অধিকার। আর তাই সে জগদ্ধাত্রীকে এই জন্য যোগ্য মনে করে।

এদিকে কোম্পানির অধিকার ছিনিয়ে নেওয়ার জন্য একের পর এক চাল চেলে যাচ্ছে বৈদেহী ও মেহেন্দি। কালীচরণ বসকে আটকে রাখে তারা। কৌশিকীকে চ্যালেঞ্জ করে চন্দ্রনাথ, খুব কম সময়ের মধ্যেই মুখার্জিদের কোম্পানির সাফল্যকে ফিকে করে দেবে বলে দাবি করেছে সে। এদিকে দিব্যা আর চন্দ্রনাথ মুখার্জি হাত মিলিয়েছে তাও সামনে আসে।

এবার এল ধারাবাহিকে এক চমকদার পর্ব। এতদিন স্বয়ম্ভুর সৎ মা হিসাবে নিজেকে পরিচয় দিয়ে এসেছে বৈদেহী। কোনোদিনও নিজের মায়ের ভালোবাসা পায়নি স্বয়ম্ভু। আর তাই তার সমস্ত অধিকার ফিরিয়ে দেওয়ার জন্য উঠেপড়ে লাগে জগদ্ধাত্রী। এবার রাজনাথ মুখার্জির কথায় নিজের ভুল স্বীকার করে নীল বৈদেহী।

রাজনাথ মুখার্জি তাকে বলে, উর্মিলা ছিল তার আগের বউ। এখন সে মৃত। তার সন্তানকে মানুষ করার দায়িত্ব ছিল বৈদেহীর। কিন্তু সে সেটা করেনি। তবে চাইলেই বৈদেহী একজন সেরা মায়ের পরিচয় দিতে পারত। রাজনাথের কথায় বৈদেহী এবার কেঁদে ফেলে। সে সকলের সামনে নিজের ভুল স্বীকার করে স্বয়ম্ভু ও উৎসব দুজনকেই নিজের ছেলে হিসাবে মেনে নেয়।

পাশাপাশি উৎসবকে বলে, তাদের কেসের জন্য জগদ্ধাত্রী ও স্বয়ম্ভুর সাথে কথা বলতে। বৈদেহী হঠাৎ এই পরিবর্তন দেখে অবাক হয়ে যায় জগদ্ধাত্রী সহ বাড়ির সকলে। তবে কি সত্যি বৈদেহী নিজেকে পাল্টে ফেলল? নাকি এর পেছনে রয়েছে অন্যকোনও রহস্য। আসতে চলেছে এরকমই এক চমকদার পর্ব।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।