Bangla Serial

Ichhe Putul: জামিনে ছাড়া পেয়ে গেল রূপ! মেঘ-গিনির জীবনে নতুন ঝড় তুলতে ফের হাত মেলাচ্ছে রূপ-ময়ূরী

জি বাংলায় অর্ক গঙ্গোপাধ্যায়ের নির্দেশনায় চলা ধারাবাহিক ইচ্ছে পুতুল যে এতগুলো মাস চলার পর হঠাৎ করে এইরকম জনপ্রিয়তা পাবে তা আশা করেননি কেউই। এই মুহূর্তে এই ধারাবাহিকের সাফল্য গগনচুম্বী। গল্পের প্লট পরিবর্তনে আকাশ ছোঁয়া জনপ্রিয়তা পেয়েছে এই বাংলা ধারাবাহিকটি। দর্শকদের কাছে দারুন রকম পছন্দের এখন ইচ্ছে পুতুল (Icche Putul) ।

এই মুহূর্তে এই ধারাবাহিক দর্শকদের এতটাই মুগ্ধ করেছে যে টিআরপি তালিকাতেও তার ঝলক দেখা যাচ্ছে। দর্শকদের ভালোবাসাতেই এখন এই ধারাবাহিকটি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানীকে প্রত্যেক সপ্তাহে লটে হারিয়ে স্লট লিড করছে।‌ এই ধারাবাহিকটির প্রতিটি পর্ব দেখার জন্য দেখার জন্য প্রতিটা মুহূর্তে দর্শকরা রোমাঞ্চ অনুভব করছেন।

আসলে এখন এই ধারাবাহিকটির প্রত্যেকটা পর্বেই দর্শকদের জন্য রয়েছে বিরাট বিরাট সব চমক। দর্শকদের মনে রাজত্বের পাশাপাশি টিআরপি তালিকাতেও ছক্কা হাঁকাচ্ছে এই ধারাবাহিকটি। বলা বাহুল্য, যেভাবে এই ধারাবাহিকের পথচলা শুরু হয়েছিল সেখান থেকে কেউ আশা করতে পারেননি যে এই ধারাবাহিক এতটা জনপ্রিয়তাও পেতে পারে।

এই মুহূর্তে এই ধারাবাহিকের প্রতিটা পর্বই ভীষণ রকম ভাবে জমে উঠেছে। প্রত্যেকটা চরিত্রের গল্প‌ই দারুণভাবে আকর্ষণ করেছে দর্শকদের। বলাই বাহুল্য কিছুদিন আগেই আমরা দেখেছি গিনিকে ক্রমাগত অত্যাচার করা রূপের আসল চেহারা সবার সামনে খুলে দেয় মেঘ। তাকে অ্যারেস্ট করে পুলিশ। আর শুধু একা রূপের নয় ময়ূরীর আসল চেহারা‌ও সবার সামনে প্রকাশ পেয়ে যায়। রূপের হাত থেকে গিনিকে উদ্ধার করতে সক্ষম হয় মেঘ।

এরপর‌ই মেঘের মাথা থেকে সরে গেছে সমস্ত রকম কলঙ্ক। সমস্ত অভিযোগ। অবশেষে সত্যি সামনে এসেছে। ময়ূরী যে রূপের সঙ্গে ষড়যন্ত্র করে মেঘ এবং গিনির জীবন তছনছ করে দিয়েছে সেই সত্যিটা সবার সামনে চলে আসে। কিন্তু ময়ূরী কি এত সহজে থেমে যাবে? সৌরনীলকে পাওয়ার জন্য শেষ চেষ্টা সে চালিয়েই যাবে‌।

কিন্তু এরই মধ্যে এবার গল্পে এসেছে এক বিরাট চমক। আজকের পর্বে দেখা যাবে, পুলিশের গাফিলতি এবং উপযুক্ত তথ্য প্রমাণের অভাবে জামিন পেয়ে গেছে রূপ। আর সে জামিন পেয়ে যাওয়া মানে বাঘ খাঁচা থেকে বের হওয়া। সে জামিনে মুক্ত হওয়ার পর‌ই মেঘ এবং গিনির উপর হামলা করার চেষ্টা করবে। বা অন্য কোনভাবে ক্ষতি করবে তা আশা করাই যায়। কারণ ইতিমধ্যেই সে হুমকি দিতে শুরু করেছে। আর এই ষড়যন্ত্রে এবার রূপের সঙ্গে হাত মেলাবে ময়ূরীও। আর‌ও ভয়ংকর হয়ে উঠবে তারা।

Ratna Adhikary