Bangla Serial

‘মুকুট’ সিরিয়ালের অন্তিম পর্ব ফাঁস! গুলি খেয়ে মারা যাবে নায়িকা

জি বাংলার (Zee Bangla) একটি নতুন ধারাবাহিক এবার ইতির খাতায় নাম লেখালো। টিআরপির অভাবে ‘মুকুট’ (Mukut) কে সরিয়ে জায়গা করে নিল এক অন্য ধারাবাহিক। বহুদিন ধরেই চ্যানেল ‘মুকুট’এর প্রোডাকশনকে টিআরপি ৫+ করার কথা বলে। আর তাই ধারাবাহিকেও এসেছিল নানান নতুন নতুন ট্যুইস্ট। কিন্তু তারপরও ধারাবাহিকটিকে ইতির হাত থেকে বাঁচানো গেল না।

মুকুট’এর টিআরপি প্রথমদিন থেকেই তলানিতে ছিল। যদিও ধারাবাহিকের গল্পটি বেশ ভালো ছিল। মুকুট ছিল আসলে একজন সাধারণ মেয়ের বেশে থাকা স্পেশাল টাস্ক ফোর্স। মুকুটের আসল পরিচয় কারোর জানা ছিল না। মুকুট রায়ানকে বিয়ে করেছিল নারী পাচারের আসল দোষীকে ধরার জন্য। ‘মুকুট’এ নায়িকার চরিত্রে অভিনয় করছেন শ্রাবণী ভুইয়াঁ (Shrabani Bhunia) নায়ক অর্ঘ্য মিত্র (Argha Mitra)

মুকুটের আসল পরিচয় সকলের সামনে এলে একপ্রকার বাধ্য হয় রায়ান (Rayan) রূপাকে বিয়ে করতে। আর তারপরই ঘটে এক নতুন ট্যুইস্ট। উল্লেখ্য, ২৭ মার্চ থেকে জি বাংলায় শুরু হয়েছে ‘মুকুট’। আর মাত্র ৬ মাসেই মুকুট ইতির খাতায় নাম লেখাবে। ইতিমধ্যে মুকুটের অন্তিম পর্বের শুটিং হয়ে গিয়েছে। মুকুট’ শেষ হওয়ার পর জি বাংলায় আসছে আরও এক নতুন ধারাবাহিক ‘মিলি’। ইতিমধ্যে পর্দায় ধারাবাহিকের প্রোমো চলে এসেছে।

আমরা আগেই দেখেছি, মুকুট নিজের বর রায়ানকে নিজেই বরণ করবে। বিয়ের মণ্ডপের বাইরে রায়ানকে বরণ করার সময় পেছন থেকে কোনও আগন্তুক মুকুট’এর গায়ে গুলি করে, তখনই মুকুট মাটিতে লুটিয়ে পড়ে। ধারাবাহিকের এই দৃশ্য দেখে অনেকের মনেই প্রশ্ন জাগে, তবে কি মুকুট মারা যাবে? মুকুটের মৃত্যুতেই শেষ হবে এই মেগা? তবে এবার সামনে এল ধারাবাহিকের অন্তিম পর্ব, আসলে কি হতে চলেছে?

আরও পড়ুনঃ আচমকাই চলে গেলেন ‘থ্রি ইডিয়টস’ নায়ক! ডুকরে কাঁদছে গোটা বলিউড

দর্শকদের জন্য এল সুখবর। জানা যাচ্ছে, মুকুটের গায়ে গুলি লাগার সাথে সাথে মুকুট মাটিতে পড়ে অজ্ঞান হয়ে যাবে। রায়ান তাকে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে চিকিৎসা হয় মুকুটের। বেশ অনেক্ষন পর মুকুটের জ্ঞান ফেরে। রায়ানের সাথে হাসপাতালে মুকুটের জন্য পরিবারের কেউই যায়নি। রায়ান মুকুটের সামনে এলে ওদের মধ্যে বেশকিছুক্ষণ কথাবার্তা হয়। নিজেদের সব ইগো দূর করে রায়ান ও মুকুট তাদের সম্পর্ককে বাঁচিয়ে নেয়। স্বাভাবিকভাবে ‘মুকুট’এর অন্তিম পর্বে নায়ক-নায়িকার মিল হয়ে যাবে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।