Connect with us

    Bangla Serial

    আপনি ভীষণ বোদ্ধা! ভবিষ্যৎ দেখতে পান নাকি? ন্যাকা, পাকা শিমুলকে আয়না দেখালো তার উকিল

    Published

    on

    shimul

    কিছু কিছু বাংলা ধারাবাহিক (Bengali Television) দর্শক মনে দারুণ রকমের প্রভাব বিস্তার করেছে। বাঙালি দর্শক মন প্রাণ ঢেলে সেই ধারাবাহিকগুলি দেখে চলেছেন। আসলে ধারাবাহিকের গল্প, গল্পের মধ্যে থাকা উত্তেজনা এই ধারাবাহিকগুলি দেখতে দর্শকের আরও বেশি করে উত্তেজিত করে তুলেছে।

    আর এই মুহূর্তে দর্শকদের মধ্যে জনপ্রিয়তার তালিকায় যে ধারাবাহিকটি দারুণ রকম ভাবে হিট তার নাম কার কাছে কই মনের কথা। বাঙালি দর্শকরা দারুণ রকম উৎসাহিত এই ধারাবাহিকটিকে নিয়ে। আসলে দর্শকদের কাছে এই ধারাবাহিকের গল্প শুরুর থেকে দারুণ রকমের গ্রহণযোগ্যতা পেয়েছিল।

    তবে বর্তমান সময়ে এই ধারাবাহিকের প্লট একেবারেই দর্শকদের মনোরঞ্জনের সক্ষম নয়। বিশেষ করে এই ধারাবাহিকের নায়িকা শিমুলের অভিনয় দেখে দর্শকরা এক বাক্যে বলছেন অতিরঞ্জিত চরিত্র। ভীষণ রকম ন্যাকা, বোকা, বেশি পাকা চরিত্র।

    শ্বশুরবাড়িতে স্বামীর সঙ্গে সম্পর্ক নেই। ডিভোর্স হয়ে গেছে। কিন্তু শাশুড়ি আর ননদের কথা ভেবে বাড়ি ছাড়ছে না শিমুল। অপমানিত হয়ে সেখানেই পড়ে রয়েছে। যদিও পরাগকে বি’ষ দেওয়া কান্ডে ওই পাল্টিবাজ শাশুড়ি‌ই শিমুলকে জেলে ভরে দিয়েছে। আর এখন সেখানে চোখের জলে দিন কাটছে তার।

    আর এই দুঃসময়ে তার পাশে এসে দাঁড়িয়েছে একমাত্র তার পাড়ার বন্ধুরা আর তার প্রাক্তন প্রেমিক শতদ্রু। যাকে প্রত্যেকটা পদে অপমান করেছে শিমুল। সেই শতদ্রু‌ই শিমুলের জন্য উকিল ঠিক করেছে। আর এবার ন্যাকা শিমুলকে আয়না দেখালো সেই উকিল।অতিরিক্ত ইগো সর্বস্ব শিমুলকে উকিল বলেন,
    আপনার সম্পর্কে যা যা শুনে এসেছিলাম সবই আপনি মিথ্যে প্রমাণ করছেন। লড়াইটা তো শুরুই হয়নি আর এখনই বলছেন লড়াই করতে চান না।

    এরপর শিমুলের উকিল শিমুলকে বলেন আপনার সমস্যাটা কি জানেন তো? আপনি অনেক বেশি বোঝেন। আপনি কি ভবিষ্যৎ দেখতে পান? যে মানুষগুলো আপনাকে ভালোবাসে আপনার কাছে তাদের থেকে কম পরিচিত এবং কম ভালবাসার মানুষগুলো অনেক বেশি গুরুত্ব পায়। যেমন এখন হচ্ছে। শতদ্রুর থেকে ওর মায়ের বলা কথা আপনার কাছে বেশি গুরুত্ব পেয়েছে। আর এতদিনে শিমুলের মুখের উপরে যথাযোগ্য জবাব দিতে পারায় উকিলের প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া।