Bangla Serial

Anurager Chhowa: অবশেষে মুখ খুলল লাবণ্য! মায়ের সম্মান বাঁচাতে সূর্যর সামনে রুখে দাঁড়ালো সোনা! টিভির আগেই ফাঁস দুর্দান্ত পর্ব

বাংলা টেলিভিশন (Bengali Television) দুনিয়ার অন্যতম সফল ধারাবাহিক এখন অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। টানটান গল্প থেকে শুরু করে অভিনেতা অভিনেত্রীদের দুরন্ত অভিনয়ে নজর কেড়ে চলেছেন সবাই। এই ধারাবাহিকটি এখন রাজত্ব করছে বাংলা টিআরপি (TRP) তালিকায়। সেইসঙ্গে গল্পে উপস্থিত একাধিক টুইস্ট। একাধিক চমক।

এই ধারাবাহিকের গল্প অনুযায়ী এই ধারাবাহিকের নায়ক-নায়িকা জুটি সূর্য-দীপা এবং তাদের দুই সন্তান সোনা-রূপা। যদিও তা নিয়ে স্বামী, স্ত্রীর মধ্যে রয়েছে বেজায় সমস্যা। সূর্য ভাবে দীপা কবীরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার ফলে জন্ম হয়েছে রূপার। আর তাই নিয়েই চলছে পারিবারিক বিবাদ।

প্রসঙ্গত উল্লেখ্য, দর্শকরা অবশ্য চান সূর্য-দীপার মধ্যে মিলন হয়ে যাক। কিন্তু নায়ক নায়িকার মধ্যে মিলন ঘটার কোন‌ও সম্ভাবনাই এখনও দেখতে পাচ্ছেন না দর্শকরা। প্রতিনিয়ত সূর্যর কাছে অপমান, অসম্মান, অপদস্থ হতে হচ্ছে দীপাকে। সত্যিটা চোখের সামনে দেখেও যেন অন্ধ হয়ে রয়েছে সূর্য।

কিন্তু বারবার বাবার সামনে মাকে অপদস্থ হতে দেখে বেশ ক্রুদ্ধ্ব রূপা। এবার সে প্রতিবাদ করেছে। আসলে সোনার শারীরিক অসুস্থতার কারণেই দীপা রূপাকে সঙ্গে নিয়েই সেনগুপ্ত বাড়িতে এসেছিল। এই ঘটনায় অন্যরা খুশি হলেও সূর্য একেবারেই তা মেনে নেয়নি। বারবার সে অসম্মান করতে থাকে দীপাকে। আর মাকে অপমানিত হতে দেখে সূর্যের সামনে দাঁড়িয়ে প্রতিবাদ করে রূপা। এমনকি সে বলে তারা সোনাকে সঙ্গে করে তাদের সঙ্গে নিয়ে যাবে। ‌

অন্যদিকে সোনাকে ছাড়তে নারাজ সূর্য। আসলে সোনা এখন নিজের মাকে খুঁজছে আর সেই জন্য সে নিজের বাবাকেও বিশ্বাস করতে পারছে না। দূরত্ব বেড়েছে সোনা আর সূর্যের।

এরইমধ্যে এক অদ্ভুত সত্যির মুখোমুখি পড়ে যায় সোনা। সে বিশ্বাস করে সূর্য তাঁর বাবা নয়। তখন রূপা গিয়ে তাকে বলে তার যেরকম বাবা হারিয়ে গেছে তেমনই সোনার মা হারিয়ে গেছে।

আর সেই সময় সোনা ভাবে যে যাঁরা নিখোঁজ হয় তাদের তো খোঁজ পাওয়া যায় খবরের কাগজে। আর তা ভেবেই সে ছুটে চলে যায় স্টোর রুমে। একের পর এক সে ঘাঁটতে থাকে বিভিন্ন কাগজ। আর সেই রকম‌ই একটি কাগজে দীপা ও সূর্যের বিয়ের খবরের ছবি দেখতে পায় সে। এবার সে বোঝে রূপা অর্থাৎ পাকা মেয়েই তার বাবার আসল মেয়ে। আর তাই সূর্য দিপাকে আর রূপাকে বাড়ি থেকে বেরিয়ে যেতে বললে সোনা এসে তার প্রতিবাদ করে বলে ওরা কোথাও যাবে না। ওরা তোমার নিজের লোক। তুমি ওদের কেন বের করে দিচ্ছ? এই কথা শুনে অবাক হয়ে যায় সূর্য। অনুরাগের ছোঁয়ায় আসছে চমকে দেওয়া পর্ব।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।