Bangla Serial

Soumitrisha Kundoo: সৌমীতৃষা দেবের সঙ্গে সিনেমায় কাজের সুযোগ পেতেই কি তড়িঘড়ি বন্ধ করতে হল মিঠাই? শুটিং শুরুর আগেই উঠলো বয়কটের ডাক

মিঠাই ধারাবাহিকের পথ চলা শেষ হতেই অভিজিৎ সেন পরিচালিত ‘প্রধান’ ছবির নায়িকা হতে চলেছেন বাংলা টেলিভিশনের কুইন সৌমীতৃষা কুন্ডু। এই খবর এখন প্রায় সবাই জানে। মিঠাই ধারাবাহিকে অভিনয় করে বিরাট বড় লাফ দিয়েছেন সৌমীতৃষা।‌

উল্লেখ্য, এই ছবিতে অভিনেত্রীর বিপরীতে নায়ক হচ্ছেন বাংলা সিনেমার সুপারস্টার দেব।‌ টনিক, প্রজাপতির মতো সফল সিনেমার প্রযোজক অতনু রায় চৌধুরীর কাছ থেকে প্রথমবারের মতো বড়পর্দায় কাজের ফোন পান অভিনেত্রী। আর যথারীতি দেবের মতো নামী তারকার বিপরীতে কাজের সুযোগ পেয়ে তা একেবারেই মিস করতে চাননি অভিনেত্রী। তাড়াতাড়ি লুফে নেন সেই সুযোগ।

যদিও অনেকেই বলছেন সৌমীতৃষা দেবের সিনেমা সুযোগ পেতেই মিঠাই ছাড়ার তোড়জোড় শুরু করেন। আর তাঁর জায়গায় অন্য কেউ এলে যে মিঠাই ধারাবাহিকের উন্নতি হত না, তা যে কেউ বলে দিতে পারে। আর সেই কারণেই নাকি তড়িঘড়ি মিঠাই ধারাবাহিক বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়।

উল্লেখ্য, দেবের সঙ্গে সৌমীতৃষার ভালো সম্পর্কের গুঞ্জন টলিপাড়ার বহুদিন যাবৎ‌ই চর্চায় ছিল। উল্লেখ্য, ‌আনাচে কানাচে কান পাতলেই শোনা যেত তাঁদের সম্পর্কের গুঞ্জন। আর এবার সেই ভালো সম্পর্কের হাত ধরেই বড় পর্দায় গ্র্যান্ড এন্ট্রি হতে চলেছে অভিনেত্রীর। উল্লেখ্য, অভিজিৎ সেন পরিচালিত ‘প্রধান’ ছবির নায়িকা হতে চলেছেন সৌমীতৃষা।

mithai pradhan movie boycott

ইতিমধ্যে এই ছবির শুটিংয়ের কাজ শুরু হয়ে গেছে। যদিও সৌমীতৃষা জানিয়েছিলেন মিঠাই ধারাবাহিক নাকি গত বছর নভেম্বর মাসেই বন্ধ হয়ে যাওয়ার কথা ছিল। তারপরেও আরও ছয় মাস চলল এই ধারাবাহিক। অবশেষে গত সপ্তাহে শেষ হয়েছে এই ধারাবাহিকের পথ চলা। কিন্তু এর মধ্যেই আবার নায়িকার নতুন এবং প্রথম সিনেমাকে ঘিরে বয়কটের ডাক উঠেছে। অনেকেই সোশ্যাল মাধ্যমে এই সিনেমা বন্ধের ডাক দিয়েছেন।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।