Connect with us

    Bangla Serial

    পর্ণার ওপর নজরদারী করতে ছদ্মবেশে সৃজন!’মে’রু’দ’ণ্ড’হী’ন পুরুষ!’ সন্দেহবাতিক সৃজনকে কটাক্ষ নেটিজেনদের

    Published

    on

    Neem Phuler Modhu, Bengali Serial, Zee Bangla, নিম ফুলের মধু, বাংলা সিরিয়াল, জি বাংলা

    বাংলার প্রত্যেকটি ধারাবাহিকের মধ্যে বর্তমানে সবথেকে বেশি জনপ্রিয় হল ‘নিম ফুলের মধু'(Neem Phuler Modhu)। এই ধারাবাহিক এতটাই জনপ্রিয় যে এই রেটিং এর কখনই টপ ফাইভ থেকে সরে না। উপরন্তু, বেঙ্গল টপারও(Bengal Topper) হয়েছে বেশ কয়েকবার।

    তবে, এই ধারাবাহিকটিকে বেশ কয়েকবার পড়তে হয়েছে কটাক্ষের সম্মুখেও। কখনও ছেলের প্রতি মায়ের অবাস্তবিক টানের জন্য। কখনও বা নায়িকার ন্যাড়া হওয়ার সিদ্ধান্তের জন্য।। কিন্তু এবার দর্শকদের সহ্যের সীমা অতিক্রম করেছে নায়কের সন্দেহ।

     

    আরো পড়ুন: জেদের আগে মেয়ে! মেঘ নীলকে ভালোবাসে বুঝে ডিভোর্স আটকালেন খোদ অনিন্দ্য বাবু! বাবার ভালোবাসা দেখে মুগ্ধ দর্শকরা

     

    এই ধারাবাহিকের নায়ক চরিত্র সৃজন ও নায়িকা পর্নার দেখাশোনা করে বিয়ে হয়। আর তারপর থেকেই শুরু হয় একটি মেয়ের বিয়ের পরের জীবনের সুখ দুঃখের কাহিনী। কিন্তু এই ধারাবাহিকে প্রথম থেকেই নায়ককে ততটা সাপোর্টিভ তো দেখায়নিই বরং যত দিন গেছে তত বেশি সন্দেহবাতিক একটি চরিত্রে পরিণত হয়েছে সৃজন।

    ধারাবাহিকের বর্তমান পর্বে দেখানো হচ্ছে পর্নার কলেজের এক পুরুষ বন্ধু , এক নামী ফটোগ্রাফার পর্না শ্বশুর বাড়িতে আসে এবং যথারীতি পুরনো বন্ধুকে এত বছর পর দেখে পর্না খুব উচ্ছসিত হয়। আর ঠিক সেইখান থেকেই শুরু হয় সৃজনের সন্দেহ।

     

     

    পর্না ও তার ননদ বর্ষা অনুভবের সঙ্গে একটি ফটোশ্যুটে যায় বাড়িতে লুকিয়ে। এমন অবস্থায় সৃজন পর্নাকে সন্দেহ করে ভিখারীর বেশ ধরে পর্নার পিছু নেয়। এই ঘটনা মোটেই ভাল লাগেনি দর্শকদের। বরং সৃজনের এ হেন কাজের জন্য দর্শক মহল বেশ কিছুটা ক্ষুব্ধ হয়েছে।