Bangla Serial

Anurager Chhowa: সূর্য-দীপা পুজোয় মেতে উঠবে, মিশকা জেলের ঘানি টানবে! আগাম পর্ব ফাঁস

বর্তমানে ধামাকাদার পর্ব চলছে স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’তে (Anurager Chhowa)। গল্পটি বর্তমানে বেশ জমে উঠেছে। প্রথম থেকেই এই মেগা টিআরপির টপ দখল করে রয়েছে। বেঙ্গল টপার এই মেগাকে টক্কর দেওয়ার ক্ষমতা এখনও কারোর হয়নি। বর্তমানে মিশকার (Mishka) চক্রান্তে ফেঁসে গিয়ে সূর্য (Surjo) এখন জেলের ঘানি টানছে।

মিশকা অবৈধ ভাবে সূর্যের স্পার্মের সাহায্যে গর্ভ ধারণ করেছে। কিন্তু সে সকলকে সেকথা লুকিয়ে গিয়েছে। সূর্যকে কাছে পেতে মিশকার নতুন চক্রান্তে ফেঁসে গিয়েছে সূর্য। মিশকার খুন ও তার বডি লুকিয়ে দেওয়ার দোষে গ্রেফতার করা হয় সূর্যকে। বর্তমানে কোর্টে কেস চলছে। মিশকা দীপাকে (Dipa) সূর্যর থেকে দূরে করানোর চেষ্টা করে চলেছে প্রথমদিন থেকেই। কিন্তু দীপা হার মানার মেয়ে নয়, সূর্যকে সে কথা দেয়, দেবীপক্ষের আগেই আসল সত্যি সামনে আনবে।

মিশকা নানান ছদ্মবেশে দীপাকে খুন করার ও কিডন্যাপ করার চেষ্টা করে। কিন্তু শেষমেশ তা অসফল হয়। এবার মিশকার চক্রান্ত সকলের সামনে ফাঁস হতে চলেছে। মিশকার জন্যই সূর্য এতগুলো বছর দীপাকে ভুল বুঝে দূরে সরিয়ে রেখেছি। এবার দীপা তাঁর কথা মতোই তবলার সাহায্যে মিশকাকে ধরে ফেলে।

মিশকাকে কোর্টে এনে দীপা প্রমান করে যে সে বেঁচে রয়েছে। মিশকা নিজের মুখে তার করা সমস্ত দোষ স্বীকার করে নেয়। এই সন্তান সূর্যের হলেও তা যে অবৈধ ভাবে সাইন্সের সাহায্য নিয়ে, তাই সামনে রাখে মিশকা। সকল দোষ স্বীকার করলেও মিশকার মনে কোনও অনুশোচনা নেই। নিজের ভালোবাসাকে পেতে মিশকা যা করেছে, তা ঠিক বলে মনে করছে সে।

আরও পড়ুনঃ সত্যজিৎ রায়কে ফিরিয়ে দেন! আজও তাকে সিনেমা অফার করতে ভয় পায় টলিউড! বিস্ফোরক ভিক্টর ব্যানার্জি

এবার মিশকার জেল হবে। অন্যদিকে দর্শকদের ইচ্ছা মতো সূর্য ও দীপার মিল হবে। তারা এই পুজোতে মেতে উঠবে ও অন্যদিকে মিশকা জেলের ঘানি টানবে। মিশকা আজ এরূপ পরিণতি তার নিজের দোষেই। সকলে যখন পুজোর আনন্দে মেতে উঠবে তখন মিশকা জেলের মধ্যে। মিশকার ভালোবাসাকে কাছে পাওয়ার জন্য যে ভুল করেছে, তারই শাস্তি পাবে এবার।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।