Bangla Serial

Anurager Chhowa: কবীরের মধ্যে নেই বাবা হ‌ওয়ার ক্ষমতা! ডিএনএ টেস্টের আগে সত্যির মুখোমুখি সূর্য

এই মুহূর্তে স্টার জলসায় (Star Jalsha) যতগুলি ধারাবাহিক সম্প্রচারিত হচ্ছে তার মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিকটির নাম অবশ্য‌ই অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। এই ধারাবাহিকটি বেশ‌ কিছুদিন যাবৎ একঘেয়েমির কারণে টিআরপিতে একটু নিম্নমুখী। কিন্তু গল্পে চমকের কোন‌ও অভাব নেই।

উল্লেখ্য, সোনা-রূপার পাশাপাশি এই ধারাবাহিকটির অন্যতম মধ্যমণি হল সোনা এবং রূপা। এই ধারাবাহিকটির টিআরপি বর্তমানে প্রথম থেকে দ্বিতীয় স্থানে নেমে এসেছে। আর তারপর‌ই বদলেছে গল্পের ট্র্যাক। সূর্য-দীপার মধ্যে মিলনের গল্প ফিরতে চলেছে।‌

জয়ের সঙ্গে নিজের মনের দুঃখ ভাগ করে নেয় সূর্য। জয় সেইসময় সূর্যকে বলে আর‌ও একবার সোনা-রূপার কথা ভেবে দেখার জন্য। সে বলে যদি সোনা-রূপা সূর্যের নিজের মেয়েই না হয় তাহলে সে কেন ওদের প্রতি এত টান অনুভব করে? এটা শোনার পর থেকেই নতুন করে ভাবতে থাকে সূর্য। এরপর জয়ের কথায় ফের একবার টেস্ট করানোর কথা ভাবে সূর্য।

সূর্য জানতে পারে দীপা তার দাদা-বৌদিকে দিয়ে বন্ডে সই করিয়ে নিয়ে হসপিটাল ছেড়ে চলে গিয়েছে। এরপর সে দীপার কাছে গিয়ে তার সঙ্গে কথা বলে তাকে কিছু ওষুধ লিখে দিয়ে আবারও হাসপাতালে ফিরে আসে আর তখনই দেখতে পায় কবীরের স্ত্রী শিবানীকে। তখন ডাক্তারের সামনে দাঁড়িয়ে কান্নাকাটি করতে দেখে সে শিবানীকে।

এরপর সূর্য তখন চিকিৎসকের কাছে গিয়ে এক অদ্ভুত সত্যির মুখে পড়ে। আর যা শুনে আকাশ ভেঙে পড়ে সূর্যর মাথায়। এরপর চিকিৎসকের আসল বিষয়টা জানতে চায় সূর্য। এরপর চিকিৎসক সূর্যকে যা বলে তাতে আকাশ ভেঙে পড়ে সূর্যের মাথায়। তিনি সূর্যকে বলেন মা-বাবা হতে পারবেন না কারণ কবীর বাবা হতে অক্ষম। যাকে ঘিরে দীপাকে সন্দেহ করে সূর্য তার সত্যিটা জানতে পেরে বিস্ময়ের অন্ত নেই তার।

Ratna Adhikary