Bangla Serial

টিআরপিতে ধামাল জি বাংলার! জগদ্ধাত্রী না ফুলকি টিআরপির রানী কে?

চলছে ভালোবাসার সপ্তাহ। দেশ বিদেশ জুড়ে এই সপ্তাহে উড়েছে ভালোবাসার রঙ। তার থেকে বাদ যায়নি ধারাবাহিকও। জি বাংলা আর স্টার জলসার সমস্ত ধারাবাহিকেই চলছে ভালোবাসার পর্ব। এসেছে নানান আকর্ষণীয় চমক। খুনসুঁটি, আদর, ভালোবাসার এই সপ্তাহে কি হল টিআরপির ফলাফল। কোন ধারাবাহিক ছুঁয়ে গেল দর্শকদের মন। কোনও পার্থক্য কি আসল টিআরপির তালিকায়?

ভ্যালেন্টাইন্স সপ্তাহে ধারাবাহিকগুলোর নিয়ে এসেছে ভালোবাসা। কেউ করছে রহস্য উদঘাটন, কেউ পাশে দাঁড়িয়েছে ভালোবাসার মানুষের, কেউ আবার ভেক ধরে মন জিতে নিচ্ছে স্ত্রীর। তবে সপ্তাহ শেষে কি হল ফলাফল? যে দর্শকদের জন্য তাদের এত সব করা, তাদের কি প্রতিক্রিয়া দাড়াল? তারা কি গ্রহণ করছেন তাদের আনন্দ দেওয়ার এই নতুন চেষ্টা সব প্রশ্নের উত্তর পাওয়া যাবে আজ।

ইতিমধ্যেই আমাদের হাতে এসেছে এই সপ্তাহের টিআরপির তালিকা। তবে কে হল এই সপ্তাহে প্রথম? কার মাথায় উঠছে সেরার সেরা শিরোপা? এইবারের তালিকাও ন্যেই বিশেষ কোনও পরিবর্তন। এই সপ্তাহেও প্রথম হয়েছে বিগত কয়েক সপ্তাহ ধরে প্রথম স্থানে রাজত্ব করা ধারাবাহিক জি বাংলার জগদ্ধাত্রী। তাদের এই সপ্তাহের রেটিং ৮.৯। বোঝাই যাচ্ছে জগদ্ধাত্রী আর কৌশিকী মুখার্জীর মুখার্জী পরিবারের একের পর এক রহস্য উদঘাটন মনে ধরছে দর্শকদের।

দ্বিতীয় স্থানে এইবারও রয়েছে জি বাংলার ধারাবাহিক ফুলকি। ফুলকির একের পর এক বিজয় এবং শালিনীর নতুন চাল করে রোহিতকে ফাঁসানোর পরিকল্পনা কাহিনীতে এনে দিয়েছে এক নতুন মোড় যা বেশ ভালোবাসছেন দর্শকরা। তাদের এই সপ্তাহের রেটিং ৮.৭। তারপর এই সপ্তাহে স্টার জলসার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক গীতা LLBকে পিছনে ফেলে এগিয়ে এসেছে জি বাংলার আরেকটি জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু।

তরঙ্গ আর নাতাশার বিয়ে নিয়ে হওয়া দত্ত বাড়িতে নতুন হাগামা। পর্ণা আর সৃজনের মতে বিশ্বাস, ভালোবাসা আর আসন্ন পর্বের ট্রেলার দারন মন কেড়েছে দর্শকদের। নিম ফুলের মধুর এই সপ্তাহের রেটিং ৮.২। এই সপ্তাহের তালিকায় চতুর্থ স্থানে আছে স্টার জলসার বর্তমানে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক গীতা LLB। নিজেদের দ্বিতীয় স্থান এবং তৃতীয় স্থান হারিয়ে টিআরপি তালিকায় কিছুটা নেমে এলেও কমে যায়নি তাদের জনপ্রিয়তা। এই সপ্তাহে তাদের রেটিং ৮.০।

এই সপ্তাহের পঞ্চম স্থানে রয়েছে স্টার জলসা বহুসময় ধরে দর্শকদের মনে রাজত্ব করা ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। মধ্যে তাদের টিআরপি কমে গেলেও নতুন চমকের কারণে তাদের ফিরে এসেছে জনপ্রিয়তা। এই সপ্তাহে তাদের রেটিং ৭.৮। এই সপ্তাহের ট্রেন্ডিং ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে এগিয়ে গেছে টিআরপিতে অনেকটাই। শ্যামলীর অনিকেতকে সাহায্য করা, অনিকেতের শ্যামলীর প্রতি যত্ন মনে ধরেছে ধারাবাহিকের অনুরাগীদের।

আরও পড়ুন: জি বাংলায় ফিরছেন সৈয়দ আরেফিন! নায়িকা চরিত্রে ফিরছেন পোড়খাওয়া এই জনপ্রিয় অভিনেত্রী!

এই সপ্তাহের তাদের রেটিং ৭.৪। যদিও এই সপ্তাহের নজরকাড়া ফল দেখা যায়নি একই সময় সম্প্রচারিত হওয়া ধারাবাহিক লাভ বিয়ে আজ কালের টিআরপিতে। তাদের টিআরপি রয়ে গেছে একই এই সপ্তাহে তাদের রেটিং ৬.০। এবার দেখা যাক পরের সপ্তাহের কেউ টেক্কা দিতে পারে নাকি জগদ্ধাত্রীকে।

প্রথম: জগদ্ধাত্রী ৮.৯
দ্বিতীয়: ফুলকি ৮.৭
তৃতীয়: নিম ফুলের মধু ৮.২
চতুর্থ: গীতা LLB ৮.০
পঞ্চম: অনুরাগের ছোঁয়া ৭.৮

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।