Bangla Serial

Anurager Chhowa: সবার সামনে দীপার পায়ে পড়ে ক্ষমা চাইলো সূর্য! ভালোবাসা দেখে মুগ্ধ অর্জুন

সূর্য, দীপা ও মিশকার সম্পর্কে টানাপোড়েনের গল্প নিয়ে তৈরি ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। টিআরপি তালিকায়ও বরাবরই প্রথম পাঁচে থাকে। প্রতি এপিসোডেই ধারাবাহিকের গল্পে থাকে নতুন নতুন টুইস্ট। সহজ কথায় যাকে বলে, গল্প একেবারে জমে ক্ষীর।

সম্প্রতি, সবার সামনে দিবার পা ধরে ক্ষমা চাইল সূর্য। চোখে দীপার প্রতি ভালোবাসা দেখে মুগ্ধ হল অর্জুন। রত্নাদেবের বাড়িতে গিয়ে সূর্য জানতে পারে দীপা তার দুই সন্তানকে নিয়ে স্কুলের প্রোগ্রামে গিয়েছে। এদিকে সূর্য কেঁদে ফেলে। আজ সোনার রুপার যান জন্মদিন। মেয়েদের জন্মদিনেও সময় করে আসতে পারেনি সে। এদিকে দীপার বাবাও ক্ষিপ্ত তাঁর ওপর। দীপার সঙ্গে সবার পর মন ভালো নেই তাঁর। সূর্য বুঝতে পারে সে আর ক্ষমা পাবে না।

সূর্য তাও ছুটে যায় দীপার কাছে। স্কুলের প্রোগ্রামে এসে দেখে, দীপা ও সোনা রুপাকে নিয়ে বেশ আনন্দে মেতে আছে অর্জুন। সূর্যকে দেখে সোনা রুপা ভাবে, সে মিশকা আন্টির বেবিকেই ভালোবাসে। তাই জন্মদিনেও তাদের কাছে আসেনি বাবা। এমনকি মাকেও কষ্ট দিচ্ছে। কিন্তু এই অর্জুন আঙ্কেল তাঁদের অনেক ভালবাসছে। মাকে খুশি রেখেছে। তারা আর তাঁদের বাবার কাছে ফিরবে না।

অন্যদিকে, সূর্য বুঝতে পারে, আর যদি সে তার সন্তানদের কাছে ও দীপার কাছে ক্ষমা না চায় তাহলে জীবন থেকে চিরতরে হারিয়ে ফেলবে নিজের পরিবারকে। তাই পার্টিতে সবার সামনেই দীপার পায়ে পড়ে যায় সূর্য। বারবার অনুনয় করে ফিরে যেতে বলে দীপাকে। কিন্তু দীপার মন গলেনি। সে জানায় ডিভোর্স হয়ে গেছে তাদের। তাই আইনত তারা আর স্বামী-স্ত্রী নন। কোনো সম্পর্ক নেই তাদের মধ্যে।

কিন্তু সূর্য নাছোড়বান্দা। সে দীপাকে বলে, দুই মেয়ে ও দীপা কে নিয়ে অনেক দূরে চলে যাবে সে। কিন্তু দীপা কিছুতেই রাজি হয় না। এদিকে অর্জুনকে চিনতে পারেনি সূর্য। কিন্তু সূর্যর দিপার প্রতি ভালোবাসা দেখে অর্জুন মুগ্ধ হয়। সে মনে মনে জানে দীপা ও সূর্যকে ছাড়া খুশি হবে না। তাদের দুজনকে মিলিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় সে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।