Bangla Serial

প্রেমিক রুবেলের বড় দুর্ঘটনার মাঝেই প্রেমিকার ভাগ্যে বৃহস্পতি! ‘সোহাগ জল’ শেষে আবার বড়সড় ধামাকা! মুখ্য চরিত্রে ফিরছেন ‘জুঁই’ শ্বেতা

সদ্য শেষ হয়েছে ‘সোহাগ জল’। দর্শকদের মতে এই ধারাবাহিক হয়ে উঠেছিল পর’কীয়ার স্পষ্ট উদাহরণ। বিয়ে করা বৌকে বাড়ি থেকে তাড়িয়ে চলছে বৌদির সঙ্গে প্রেম। পরকীয়ার এই পর্বগুলি সমাজেও বাজে প্রভাব ফেলেছিল বলে ধারণা দর্শকদের। যদিও গল্প না ভালো লাগলেও কাস্টিং বেশ পছন্দ ছিল সকলের। শুভ্র এবং জুঁইয়ের বোঝাপড়ার গল্প নিয়েই শুরু হয় ধারাবাহিক ‘সোহাগ জল’। নানান সমস্যার মধ্যে দিয়ে তাদের কাছে আসা। তারপরই কিছুদিন গড়াতে না গোড়াতেই ধারাবাহিকে প’রকীয়ার এন্ট্রি।

ধারাবাহিকের গল্পটি প্রথম থেকেই দর্শকদের তেমন ভালো লাগেনি। কিন্তু ভালো কাস্টের দরুন সিরিয়ালটি জনপ্রিয়তা পায়। বিশেষ করে দর্শকদের পছন্দের ছিলেন নায়ক ও নায়িকা। জুলাইতে শেষ হয়েছে এই মেগা। ধারাবাহিকের প্রধান লিডে ছিলেন শ্বেতা ভট্টাচার্য ও হানি বাফানা। উল্লেখ্য, শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) এরআগে যতগুলো ধারাবাহিক করেছিলেন, প্রত্যেকটা জনপ্রিয়তা লাভ করে। ‘সিঁদুরখেলা’, ‘জড়োয়ার ঝুমকো’, ‘যমুনা ঢাকি’ সহ সাতটি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন শ্বেতা।

একাধিক বাংলা ছবিতেও পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন শ্বেতা। তবে তাঁর জীবনে সবচেয়ে স্মরণীয় ছবি হল দেবের বিপরীতে নায়িকা হিসাবে প্রথম কাজ করা। ধারাবাহিক শেষে সকলেই অপেক্ষায় ছিলেন, আবার কবে ফিরছেন তাঁরা। আগেই জানা গিয়েছিল, একটি বড় প্রোডাকশনের সঙ্গে প্রজেক্টের সঙ্গে কথা বলা শেষ। আবার এও শোনা যায়, তিনি এই ধারাবাহিকের পর জি বাংলার নতুন ধারাবাহিকে আসতে চলেছেন। জানা যাচ্ছে, ব্লুজের ধারাবাহিকে আসতে চলেছেন তিনি।

ব্লুজ তাঁর একটি প্রিয় প্রোডাকশন। তবে নায়ক কে হবে সেখানে, তা এখনও জানা যায়নি। এবা শোনা যাচ্ছে, ‘সোহাগজল’ শেষ হওয়ার পর পর দু’-দুটি সিরিজে আসতে চলেছেন তিনি। ‘সুরিন্দর ফিল্মস’-এর ওটিটি প্ল্যাটফর্ম ‘আড্ডাটাইমস্‌’-এর জন্য একটি সিরিজ় তৈরি করছেন নতুন পরিচালক মীর ফলক। যে গল্পে ঋতাভরী চক্রবর্তীকে মুখ্য চরিত্রে দর্শক দেখবেন। সেই সিরিজেই একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শ্বেতা।

তবে ইন্ডাস্ট্রির অন্দরের খবর, এই সিরিজ়টি ছাড়া আরও একটি সিরিজ়ে কাজের জন্য প্রস্তুতি নিচ্ছেন অভিনেত্রী। চলতি বছরের দুর্গাপুজোয় ‘ক্যামেলিয়া প্রোডাকশন’এর তরফে আসছে ‘ফ্রাইডে’ নামক একটি নতুন ওটিটি প্ল্যাটফর্ম। সেই প্ল্যাটফর্মে দেখা যাবে ‘লেডি চ্যাটার্জি’ নামক ছবিটিও। ক্যামেলিয়া প্রযোজিত সেই ওয়েব সিরিজ়েই নাকি নায়িকা হচ্ছেন শ্বেতা। তবে এখনও চূড়ান্ত খবর পাওয়া যায়নি। শোনা গিয়েছে, পরিচালনার দায়িত্বে দেখা যেতে পারে অরিন্দম চক্রবর্তীকে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।