Bangla Serial

দারুণ খবর! স্টার জলসায় ফিরছেন সর্বকালের জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রী জুটি!

স্টার জলসা এবং জি বাংলায় সম্প্রতি শেষ হয়েছে বেশ কয়েকটি জনপ্রিয় ধারাবাহিক। তবে তাদের রেস রয়ে গেছে এখনও মানুষের মনে। স্টার জলসা সম্প্রতি শেষ হয়েছে জনপ্রিয় ধারাবাহিক কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ, এক্কা দোক্কা, তুঁতে, বাংলা মিডিয়াম এবং গাঁটছড়া। তাদের অভিনেতা অভিনেত্রীদের মধ্যেই অনেকেই কাজ পড়ছেন নতুন ধারাবাহিক বা প্রজেক্টে আবার বেশ কিছু অভিনেতা অভিনেত্রী আছেন বিরতিতে।

স্টার জলসার তুঁতে ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা সৈয়দ আরফিন ফিরছেন যোগমায়া ধারাবাহিকে। তার সঙ্গে অভিনয় করছেন অনেকদিন পর্দা থেকে দূরে থাকা অভিনেত্রী নেহা আমানদীপ। তাদের ধারাবাহিকের প্রোমো ইতিমধ্যেই মুক্তি পেয়েছে জি বাংলায়। আবার অর্গানিক স্টুডিও নতুন ধারাবাহিক নিয়ে স্টার জলসায় আবার ফিরছেন গাঁটছড়ার জনপ্রিয় অভিনেতা গৌরব চ্যাটার্জী। তার বিপরীতে এইবার রয়েছেন ঋতব্রতা দে।

ইতিমধ্যেই নতুন ধারাবাহিক রামপ্রসাদের সঙ্গে যুক্ত হয়েছে বাংলা মিডিয়ামের জনপ্রিয় অভিনেত্রী তিয়াশা লেপচা। তার ধারাবাহিকে রানী ভবানীর চরিত্রের সম্প্রচার শুরু হয়েছে ইতিমধ্যেই। তবে এবার আসছে স্টার জলসার জনপ্রিয় অভিনেত্রী শোলাঙ্কি রায়ের কথা। শেষবার তাকে দেখা গেছিল স্টার জলসার ধারাবাহিক গাঁটছড়া খড়ি ভট্টাচার্য্যের চরিত্রে। তাকে সেই চরিত্রে খুব পছন্দও করেছিলেন দর্শকরা। কিন্তু হঠাৎই ধারাবাহিক ছেড়ে দেন তিনি।

শহরের উষ্ণতম দিনে সিনেমার পর আর দেখা যায়নি তাকে। সেই নিয়ে হতাশ চিকেন তার দর্শকরা তবে জানা গেছে নতুন ওয়েব সিরিজে ফিরতে চলেছেন তিনি। ওদিকে স্টার জলসার জনপ্রিয় অভিনেতা নীল ভট্টাচার্য। সম্প্রতি শেষ হয়েছে তার ধারাবাহিক বাংলা মিডিয়াম। তারপর সম্প্রতি জানা গেছে শীঘ্রই বড়পর্দায় মুক্তি পেতে হলেছে তার সিনেমা তিলোত্তমা। তবে সেই সংবাদ ফিকে হতে না হতেই তার ব্যাপারে প্রকাশ্যে আসল একটি নতুন সু‘সংবাদ। জানা গেছে তিনি ফিরতে চলেছেন নতুন প্রজেক্ট নিয়ে।

Dapper looks of Neel Bhattacharya | Times of India

আরো পড়ুন: “এখন মেয়েদের সাবলম্বী হ‌ওয়া উচিৎ! আমার ওপর কেউ জোর করে কিছু চাপাতে চাইলে আমি সরে আসি” সাক্ষাৎকারে অকপট অনুরাধা রায়

তবে এবার আর ধারাবাহিক নয়, ওটিটিতে অর্থাৎ নতুন ওয়েব সিরিজ নিয়ে আসতে চলেছেন তিনি। পরিচালক দেবালয় ভট্টাচার্যের পরিচালিত নতুন ওয়েব সিরিজ ফাঁদে দেখা যাবে তাকে। ওয়েব সিরিজটি মুক্তি পেতে চলেছে হইচই-এ। ওয়েব সিরিজটিতে তার বিপরীতে অভিনয় করছেন অভিনেত্রী শোলাঙ্কি রায়। এবং সিরিজটিতে একটু গুরুত্বপূর্ণ চরিত্রে তাদের সঙ্গে দেখা যাবে অভিনেত্রী অলিভিয়া সরকারকেও। তিনি মধ্যেই শেষ হয়েছে ওয়েব সিরিজটির শুটিং। জানা গেছে খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে ফাঁদের প্রথম ট্রেলার। তাহলে আপনারা কতটা উৎসাহী নীল এবং শোলাঙ্কির জুটি দেখার জন্য?

 

No photo description available.

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।