Bangla Serial

Mukut: কেন হঠাৎ ‘মুকুট’ ছাড়লেন শ্রীপর্ণা এবার জানা গেল! ‘দোল’ হয়ে এবার আসছেন ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা

ছোটপর্দার অন্যতম পরিচিত মুখ হলেন শ্রীপর্ণা রায়। একাধিক জনপ্রিয় বাংলা ধারাবাহিকে দেখা গিয়েছে অভিনেত্রীকে, এর মধ্যে আছে আঁচল, ওম নমঃ শিবায়, ইত্যাদি। শেষবার কড়িখেলা ধারাবাহিকে দেখা গিয়েছিল পারমিতার চরিত্রে। সম্প্রতি তাঁকে দেখা যাচ্ছিল ‘মুকুট’এ। সম্প্রতি জি বাংলায় এসেছে নতুন ধারাবাহিক ‘মুকুট’। যদিও ধারাবাহিকটি টিআরপি তে তেমন ভালো স্কোর করতে পাচ্ছে না।

শোনা যায়, নতুন এই ধারাবাহিক মাত্র কিছুদিনেই স্লট হারায়। ধারাবাহিকে জুটি বাঁধছেন শ্রাবণী ভুইয়াঁ ও অর্ঘ্য মিত্র। নতুন মেগার গল্প লিখেছেন ও পরিচালনা করেছেন স্নেহাশিস চক্রবর্তী। ২৭ মার্চ থেকে জী বাংলায় শুরু হয়েছে এই ধারাবাহিক। রাত ৯টা ৩০ এর স্লটে সম্প্রচারিত হয় ‘মুকুট’। ব্লুজ প্রোডাকশন হাউজের ব্যানারে এসেছে এই ‘মুকুট’।

আর এই ধারাবাহিকের গুরুত্বপূর্ণ ‘দোল’ চরিত্রে ছিলেন ‘কড়িখেলা’র অভিনেত্রী শ্রীপর্ণা রায়। কিন্তু কিছুদিন করার পর হঠাৎই তিনি ধারাবাহিকটি ছেড়ে দেন। হয়তো টিআরপি কমের জন্যই কাজ করতে চাননি, এমনটা মনে করেন অনেকে। তারপর শোনা যায়, জি বাংলা থেকে এবার তিনি ফিরছেন স্টার জলসায়। নতুন ধারাবাহিকের মেইন লিড কিংবা দ্বিতীয় লিড থাকছেন তিনি।

নতুন ধারাবাহিকের জন্যই ছেড়েছেন ‘মুকুট’। কিন্তু এবার আসল কারণ জানা গেল। শোনা যাচ্ছে, সামনে শ্রীপর্ণার বিয়ে, তাই এখন তিনি ব্যক্তিগত সম্পর্কগুলোকে একটু বেশি সময় দিতে চান। সেজন্যই ‘মুকুট’ থেকে বিদায় নিচ্ছেন তিনি। তবে এবার দলের চরিত্রে কে আসতে চলেছে? জানা গেল সেই তথ্যও। শ্রীপর্ণার জায়গায় আসবেন স্নেহা দাস, যিনি খেলাঘর, শ্বেত পাথরের থালা ধারাবাহিকে আগেও কাজ করেছেন।

sneha das

ইন্ডাস্ট্রিতে বেশ পরিচিতি রয়েছে তাঁর। এবার থেকে দলের চরিত্রে তাঁকেই দেখা যাবে। ‘খেলাঘর’ ধারাবাহিকে রাধার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। প্রোমো থেকেই জানা গিয়েছিল, ‘মুকুট’ ধারাবাহিকে ব্যক্ত হবে একজন প্রতিমাশিল্পী মেয়ের গল্প। মুকুট রায়ানকে বিয়ে করে যে সামাজিক ন্যায়বিচারের একজন উৎসাহী উকিল এবং নারী পাচারের বিরুদ্ধে লড়াই করে। ধারাবাহিকটি আসা মাত্রই এসেছে এক নতুন মোড়। হয়তো লেখক টিআরপি আনতেই গল্পে আনে বিয়ের ট্র্যাক।

Ratna Adhikary