Connect with us

    Bangla Serial

    ‘মেঘহীন নীল আকাশ হয় না!’ ময়ূরী দূরত্ব বাড়ানোর চেষ্টা করলেও নীলের কাছে ফেরার অঙ্গীকার মেঘের! ধামাকা ইচ্ছে পুতুলে

    Published

    on

    megh nil moyuri iccheputul

    বর্তমানে জি বাংলার (Zee bangla) সবথেকে বেশি জনপ্রিয় ধারাবাহিক হল ইচ্ছে পুতুল (Icche Putul)। ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে দর্শকদের সামনে হাজির হয়েছিল এই ধারাবাহিকটি। টানটান উ’ত্তে’জ’না পর্ব নিয়ে গত কয়েকমাস ধরেই দর্শকদের মন কাড়ছে ধারাবাহিকটি।

    গত কিছু পর্বে দেখা যাচ্ছে, গল্পের নায়িকা মেঘ ও নায়ক নীলের বিচ্ছেদের কাহিনী। কোর্টে গিয়ে মেঘের মা তাকে বারংবার বোঝাতে থাকে যাতে সে কোনও মতেই নীলকে ডিভোর্স না দেয়। অন্যদিকে, নীলের বোন গিনিও নীলকে বোঝায়। কিন্তু নীল তার কোনও কথা শুনতেই চায় না।

    আরো পড়ুন:ঐন্দ্রিলা‌ই ছিলেন শক্তি, অনুপ্রেরণা! অতীত ভুলে জীবনে এগোনোর সিদ্ধান্ত নিলেন সব্যসাচী! সুখবর দিলেন নিজেই

    মেঘ তার মায়ের কথা না শুনলেও, তার বিরোধিতাও করেনি। কিন্তু নীল ক্রমাগত গিনিকে বলতেই থাকে যে, সে আর কোনও মতেই মেঘকে আর বিরক্ত করতে চায় না। আর সেই মতো নীল বিচারপতির সামনেও তাদের বিচ্ছেদের কারণ হিসেবে নিজের দিকে আঙুল তোলে এবং নিজের দোষ মাথা পেতে নেয়। তাকে দেখে বোঝাই যাচ্ছিল যে, সে আর এই ঝামেলার মধ্যে মেঘকে জড়াতে চায় না।

    বিচারপতি তাদের আচরণ লক্ষ্য করে, তাদের একসঙ্গে আরও ছ’টি মাস থাকতে বলে। এবং এতে মেঘ ও নীল দু’জনেই ভীষণ খুশি হয়। যদিও তাদের মনের খুশি তারা প্রকাশ করে না। অন্যদিকে দেখা যাবে, মেঘকে যাতে অস্বস্তিতে পড়তে না হয় সেই কারণে নীল ট্রান্সফার নিয়ে দিল্লী চলে যাচ্ছে, এবং ময়ূরী তাকে একথা বলতেই সে কোনও মতে নীলকে আটকাতে যায়।

    পরবর্তী পর্বে দেখা যাবে, মেঘ ও নীল তাদের ইউনিভার্সিটিতে মুখমুখি হয়। সেই সময় নীল মেঘকে কিছু বললে, মেঘ তার উত্তরে বলে যে তাহলে এখন তাহলে ইউনিভার্সিটি কি বলবে “মেঘহীন নীল আকাশ”? আর মেঘের মুখে এই কথা শুনে অবাক হয় নীল। সে বুঝতেই পারে না এর উত্তর সে কি ভাবে দেবে। সুতরাং বোঝাই যাচ্ছে যে, ধারাবাহিকের আগামী দিনের পর্ব গুলি হতে চলেছে বেশ দমদার।