Bangla Serial

Mithai Best: শেষ হয়েও অবাধ জনপ্রিয়তা! শেষবারের মতো সেরার সম্মান পেল সেই ‘মিঠাই’! জি বাংলায় মিঠাইয়ের থেকে যোগ্য আর কেউ নেই?

প্রত্যেকদিন বাঙালি দর্শকদের সন্ধ্যাগুলো রাঙিয়ে দিয়ে যান তাঁরা। সত্যিকার অর্থেই তাঁরা হয়ে উঠেছেন আম আদমির মনের টনিক।তাঁদের অভিনয়, মন ভালো করে দেওয়া সব সংলাপ শুনে মুগ্ধ হয়ে যায় বাঙালি দর্শককুল। তাঁদের অমোঘ আকর্ষণে রোজ সন্ধ্যেবেলা টিভি চালিয়ে বসে পড়েন বাঙালি দর্শকরা।

এই মুহূর্তে বাঙালির প্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হওয়া এই ধারাবাহিকটি টিআরপি তালিকায় এখন প্রথম স্থানে রাজত্ব করছে। একটা সময় অনুরাগের ছোঁয়াকে জোর টক্কর দেওয়া জি বাংলা ধারাবাহিক জগদ্ধাত্রী নেমে এসেছে তৃতীয় স্থানে।

আসলে এই যে অভিনেতা অভিনেত্রীরা নিত্যদিন আমাদের বিনোদন দিয়ে চলেছেন তাঁরাও কিন্তু তাঁদের কাজের নিরিখে পুরস্কৃত হন।
সম্প্রতি Ormax সম্মানে সম্মানিত হলেন বাংলার সেরা ৫ টেলি অভিনেত্রী। কারা হলেন সেরা পাঁচ চলুন দেখে নিই!

Ormax সম্মানে সম্মানিত হয়ে প্রথম স্থান দখল করল জি বাংলার জগদ্ধাত্রী, দ্বিতীয় স্থানে রয়েছে দীপা, টিআরপি তালিকায় পিছিয়ে পড়লেও তৃতীয় স্থানে রয়েছে পঞ্চমী, চতুর্থ স্থানে রয়েছে মিঠাই ‌ এবং পঞ্চম স্থানে অনুরাগের ছোঁয়ার সূর্য।

WhatsApp Image 2023 06 21 at 11.20.28
প্রসঙ্গত উল্লেখ্য এটাই মিঠাইয়ের শেষ Ormax সম্মান। বিগত সপ্তাহে পথ চলা বন্ধ হয়ে গেছে এই ধারাবাহিকটির। আর পথ চলা বন্ধ হলেও জনপ্রিয়তায় যে ভাটা পড়েনি তার প্রমাণ এই সম্মান। আসলে মিঠাই ছিল দর্শকদের কাছে ইমোশন। এই সম্মানে জি বাংলার তরফে দু’জন সম্মানিত হয়েছেন এবং তিনজন স্টার জলসার। আর এই প্রথমবারের মতো টিআরপি শ্রেষ্ঠ ধারাবাহিক থেকে দু’জন তারকা অভিনেতাই সম্মানিত হয়েছেন এই পুরস্কারে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।