Bangla Serial

মুখবদল হল ‘মন দিতে চাই’ নায়িকার! কে ছাড়লেন সিরিয়াল? বদলে কোন জনপ্রিয় নায়িকা এলেন?

বাংলা টেলিভিশনের পর্দায় এখন ধারাবাহিকের জোয়ার লেগেছে। একের পর এক ধারাবাহিক এসেই চলেছে।‌ আর সেই সমস্ত ধারাবাহিকের হাত ধরেই ফিরছেন নবাগত অভিনেতা অভিনেত্রীরা। আবার কখনও কখনও ফিরছেন পুরনো অভিনেতা-অভিনেত্রীরাও। যথারীতি তাদের আবারও পর্দায় দেখতে পেয়ে খুশি হন নেটিজেনরা।

তবে অনেক সময় অনেক অভিনেতা এবং অভিনেত্রী ধারাবাহিক চলাকালীন‌ই ধারাবাহিক ছেড়ে দেন।‌ সেই জায়গায় আবার নিয়ে আসতে হয় নতুন অভিনেতা অভিনেত্রীদের। ‌ কিন্তু সেই পুরনো অভিনেতা-অভিনেত্রীকে দেখে অভ্যস্ত চোখ নতুনকে আবার‌ও চোখে সয়ে নিতে বেশ খানিকটা সময় লেগে যায়। তবে বাংলা টেলিভিশনের দুনিয়ায় মাঝেমধ্যে এইরকম নায়ক নায়িকা বদল হয়েই থাকে।

 এই ধারাবাহিকে আবার কোন নায়িকা আসছে?

তবে আরেকবার এইরকমই আরও একটি জনপ্রিয় বাংলা ধারাবাহিক থেকে নায়ক-নায়িকা বদল হতে চলেছে। জানা গেছে, বাংলা টেলিভিশনের জনপ্রিয় একটি ধারাবাহিক থেকে এবার অন্যতম মূল নায়িকা পরিবর্তন হতে চলেছে। তা কোন ধারাবাহিক? এই বিষয় জানা গেছে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মন দিতে চাই (Mon Dite Chai)-এর অন্যতম প্রধান নায়িকা বদল হচ্ছে।

উল্লেখ্য, এই ধারাবাহিকে নায়ক সোমরাজের চরিত্রে অভিনয় করছেন ‘এই পথ যদি না শেষ হয়’ খ্যাত অভিনেতা ঋত্বিক মুখার্জী। আর তাঁর বিপরীতে নায়িকা তিতিরের চরিত্রে অভিনয় করছেন ‘আয় তবে সহচরী’ খ্যাত অভিনেত্রী অরুনিমা হালদার। এই ধারাবাহিকটিতে প্রাণবন্ত তিতির আর গুরুগম্ভীর সোমরাজের জুটি বেশ মনে ধরেছে দর্শকদের‌। ‌‌

somasri mon dite chai

আগেই ধারাবাহিকে দেখানো হচ্ছে তিতিরের বেশ অনেকগুলি বোন রয়েছে।‌ আর তাদের মধ্যে অন্যতম হলো কোয়েল।‌ আর এই চরিত্রে এতদিন পর্যন্ত অভিনয় করেছিলেন বাংলা টেলিভিশনের অন্যতম মিষ্টি চেহারার অভিনেত্রী সোমাশ্রী ভট্টাচার্য। কিন্তু ধারাবাহিক ছেড়ে দিয়েছেন তিনি বলে জানা যাচ্ছে। ধারাবাহিক ছেড়ে ওয়েব সিরিজের কাজে মন দিতে চান তিনি বলে জানা গেছে। জানা গেছে সোমাশ্রীর পরিবর্তে কোয়েলের চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী পামেলা কাঞ্জিলাল (Pamela Kanjilal)।

Pamela kanjilal

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।