Bangla Serial

Icche Putul: মেঘের ক্ষতি করব না, পুলিশের ভয়ে গর্তে ঢুকে গেল রূপ! একাই সর্বনাশ করবো, প্রতিজ্ঞা ময়ূরীর

এই সময়ে দাঁড়িয়ে যে‌ ধারাবাহিকটি জি বাংলার (Zee Bangla) পর্দায় জনপ্রিয়তা এবং দর্শকপ্রিয়তার নিরিখে ঝড় তুলেছে সেই ধারাবাহিকটির নাম ইচ্ছে পুতুল (Icche Putul)। এই মুহূর্তে বাংলা টেলিভিশন প্রেমীদের কাছে এই ধারাবাহিকের জনপ্রিয়তা গগনচুম্বী। ধারাবাহিক শুরু হওয়ার পর এতগুলো মাস পেরিয়ে গেলেও বাংলা টেলিভিশন প্রেমীরা এখন‌ও এই ধারাবাহিকে মজে রয়েছেন।

এই মুহূর্তে দাঁড়িয়ে ইচ্ছে পুতুল ধারাবাহিকের গল্প উত্তেজনার এমন পর্যায় পৌঁছেছে যে এই ধারাবাহিকটি কোনওভাবেই মিস করতে চাইছেন না দর্শকরা। আসলে ধারাবাহিকের গল্পের আকর্ষণ এতটাই। এই ধারাবাহিকের প্রতিটা পর্ব এখন কানায় কানায় উত্তেজনায় ভরা। আর সেই উত্তেজনার কারণেই দর্শক এই ধারাবাহিকটি দেখছেন আর সেই কারণবশতই এই মুহূর্তে টিআরপি তালিকায় এখন‌ও ভালো নম্বর পাচ্ছে এই ধারাবাহিকটি।

খারাপ, একঘেয়ে ধারাবাহিকের তকমা ঝেড়ে ফেলে এখন ছুটে চলেছে এই ধারাবাহিকটি। উল্লেখ্য, এই ধারাবাহিকের নিত্যদিনের দর্শকরা জানেন যে অপরাধ করেও ছাড়া পেয়ে গেছে এই ধারাবাহিকের অন্যতম খলনায়ক রূপ। আর তারপরই মেঘের ক্ষতি করতে তৎপর হয়ে উঠেছে সে। কারণ মেঘের জন্যই জেলে গিয়েছিল সে। এছাড়াও মেঘের উপর তার রাগ অনেক দিনের।

আর যেখানে মেঘের ক্ষতি হওয়ার সম্ভাবনা থাকে সেখানে অনিবার্য ময়ূরীর থাকা। আর তাই মেঘের জীবন তছনছ করে দেওয়ার জন্য নতুন পরিকল্পনা শুরু করে দেয় রূপ। আর সে দলে টেনে নেয় ময়ূরীকে। দু’জনে মিলে মেঘের জীবন বিষিয়ে দেওয়ার পরিকল্পনা করে। মেঘকে ভয় দেখানোর জন্য মুখোশ পরে মেঘের ঘরে গিয়ে তাকে শাসিয়ে পর্যন্ত আসে। কিন্তু মেঘ বুঝতে পেরে যায় যে সেই ঘটনার পিছনে রয়েছে রূপ। আর তারপরেই সে থানায় পুলিশের কাছে তার নামে অভিযোগ করে।

কিন্তু এবার পুলিশ কেস হওয়ায় সে ভয় পেয়েছে। আগামী পর্বে দেখা যাবে রূপ ময়ূরীকে স্পষ্ট করে জানিয়ে দিচ্ছে, সে এই মুহূর্তে আর কোন রকম তাড়াহুড়ো করবে না। সে এখন মেঘের ক্ষতি করার কোন চেষ্টা করবে না। বরং শান্ত হয়ে থাকবে।
সে গিনিকে প্রেমের জালে ফাঁসিয়ে তাকে দিয়ে ক্রিমিনাল কেস তোলানোর চেষ্টা করবে। কিন্তু মেঘের জীবন নষ্ট করতে নাছোড় ময়ূরী। সে এতটুকু পিছিয়ে না এসে বরং নতুন করে মেঘের ক্ষতি করার চেষ্টা করবে বলে জানিয়ে দেয় রূপকে এবং জানায় সে যখন সবার কাছেই খারাপ তাহলে সে খারাপ হয়েই থাকুক। আর সবাই তার খারাপ চেহারাটাই দেখুক।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।