Bangla Serial

Mon Dite Chai: মালিনীর পথেই হেঁটে সব চক্রান্ত ফাঁস করবে তিতির! তুলিকে আর বাঁচাতে পারবে না মালিনী! এল দমদার প্রোমো

চলতি বছরের জানুয়ারি মাসে জি বাংলায় (Zee Bangla) শুরু হয়েছে ধারাবাহিক ‘মন দিতে চাই’ (Mon Dite Chai)। বর্তমানে ধীরে ধীরে জায়গা করে নিচ্ছে এই মেগা দর্শকের মনে। ধারাবাহিকের মাধ্যমে নতুন জুটি দর্শকদের সামনে এসেছে। এর আগে এই জুটিকে পর্দায় কখনও দেখা যায়নি। এই ধারাবাহিকে এই প্রথম দর্শক অভিনেত্রী অরুনিমা হালদার (Arunima Haldar)আর অভিনেতা ঋত্বিক মুখার্জীকে (Ritwik Mukherjee) জুটিতে পেলেন।

প্রথম দিকে এই জুটিকে খুব একটা পছন্দ না করলেও, ধীরে ধীরে দর্শকদের মনে লেগেছে সোমরাজ (Somraj) আর তিতিরের (Titir) রসায়নটা। আমরা দেখেছি, ভাইয়ের ভালোবাসা বাঁচাতে গিয়ে সোমরাজ তিতিরের সিঁথিতে সিঁদুর দিয়ে দেয়। প্রথমে তিতির রাজি না থাকলেও পরে সে সেই বিয়ে মেনে নিতে বাধ্য হয়। ধীরে ধীরে তাদের মধ্যে গড়ে উঠছে ভালোবাসার সম্পর্ক। বেশ কিছুদিন আগেই আমরা দেখেছি, তিতির নিজের পায়ে দাঁড়াবে বলে যার কাছে চাকরিতে জয়েন করেছে সেই মহিলা আর কেউ নয়, সোমরাজের আসল মা।

সোমরাজকে তার মা ফিরিয়ে দেওয়ার পর তিতিরের জীবনে আসে নতুন সমস্যা। একদিকে শ্বশুরকে তার স্ত্রীয়ের সঙ্গে মিল করিয়ে দেয় তিতির। অন্যদিকে দেখা যায়, তুলিকে হবু বউ হিসাবে মেনে নিয়েছে সোমরাজ। তুলি দাবি করে সে প্রেগনেন্ট, সোমরাজের বাচ্ছা তার পেটে। তবে তিতির পরে বুঝতে পারে তুলি ও তার শাশুড়ি মালিনী এই কাজে যুক্ত রয়েছে। তারপরই তিতিরকে দেখা গেল এক নার্সের বেশে।

তিতির নার্সের ছদ্মবেশে হাসপাতালে গিয়ে তুলির বিরুদ্ধে প্রমান জোগাড় করে। তুলি আসলে প্রেগনেন্ট নয়, মালিনীর কথায় তুলি এই নাটক করছে। ভুয়ো রিপোর্টে লেখা রয়েছে, তুলি সত্যি প্রেগনেন্ট। আর সেই রহস্য ভেদ করতেই তিতির নিল এই বেশ। উদ্ধার করে তুলির আসল রিপোর্ট। সে বুঝতে পারে বাড়ির ডাক্তারটিও সাজিয়ে আনা। তারপর সে মালিনীর কাছে তার ও তুলির পর্দা ফাঁস করার কথা বললে মালিনী ভয় পেয়ে যায়। এমনকি তিতিরকে মারার ফন্দিও করে মালিনী।

সোমরাজও ইতিমধ্যে সত্যিটা জেনে গিয়েছে। তুলির সব নাটক এবার ফাঁস হতে চলেছে। এরপরই প্রেগনেন্সির ঔষধ তুলিকে ফেলে দিতে দেখে ফেলে তিতির। তিতির স্পষ্ট হয় সবটাই ছিল সাজানো। তুলি তিতিরকে বলে সে কিছুই করতে পারবে না কারণ তার সাথে রয়েছে মালিনী। তখন মালিনীর পায়ে প্রণাম করে তিতির বলে, এসবই মালিনীর থেকেই শেখ। তার রাস্তাতে হেঁটেই তার চক্রান্ত ফাঁস করবে তিতির। ইতিমধ্যে সোমরাজ প্রমান নিয়ে চলে এসেছে। তবে কি এবার মালিনী ও তুলির সমস্ত চক্রান্ত ফাঁস হতে চলেছে?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।