Bangla Serial

TRP: ফুলকির কাছে হেরে ভূত সন্ধ্যাতারা! স্লট পেল কার কাছে কই মনের কথা! অনুরাগের ছোঁয়া, জগদ্ধাত্রী কোথায়?

আজ হল বৃহস্পতিবার। বেশিরভাগ বাঙালিদের কাছে এই দিনটি হলো লক্ষীবার। তবে যারা সিরিয়াল দেখে তাদের কাছে এই দিনটির অন্য গুরুত্ব রয়েছে। বাংলা সিরিয়ালে (Bengali Serial) কার ভাগ্যে লক্ষী নিয়ে আসে এই দিনটি সেটাই দেখার অপেক্ষায় থাকে তারা। কারণ বৃহস্পতিবার মানেই টিআরপি (TRP) প্রকাশের দিন। আর টিআরপি না আসলে বোঝাই যাবে না কোন সিরিয়াল কার থেকে দৌড়ে কতটা এগিয়ে বা পিছিয়ে রয়েছে।

মাঝে মাঝেই আমরা দেখি, টিআরপি ফলাফলে নানা ধরনের পরিবর্তন বা চমক এসেছে। আবার নতুন সিরিয়াল অনেক পুরনো সিরিয়ালকে সরিয়ে জায়গা করে নিচ্ছে কিম্বা অনেক পুরনো সিরিয়ালের কাছে নতুন সিরিয়াল হয়তো টিকে থাকতে পারছে না। এই ধরনের ফলাফল গুলি থেকে বোঝা যায় কোন সিরিয়াল দর্শকদের মনের কতটা কাছে পৌঁছাতে পেরেছে আর কোন সিরিয়াল সেটা করতে ব্যর্থ হয়েছে।

আজকে অবশেষে এলো সেই বিশেষ দিন। চলুন আর সময় নষ্ট না করে আজকের ফলাফল দেখে নেব আমরা। এবারের সেরা পাঁচে উঠে এসেছে যে সিরিয়ালগুলি তাতে বেশিরভাগ জি বাংলার সিরিয়াল। তবে আরো কিছু চমক আছে। তার মধ্যে অন্যতম হল সন্ধ্যাতারা আর ফুলকি দুটোই নতুন শুরু হাওয়া সিরিয়াল। তবে ফুলকি এবার হারিয়ে দিল সন্ধ্যাতারাকে। বিয়ের ট্র্যাক এনেও স্লট উদ্ধার হল না এবার। এদিকে আবার কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ হেরে গেল নতুন শুরু হওয়া কার কাছে কই মনের কথা সিরিয়ালের কাছে। একেবারেই পারিবারিক গল্প দুটোই তবে পরেরটায় আছে শুধুই শাশুড়ি বৌমার কচকচানি।

এছাড়া সেরা পাঁচে অনুরাগের ছোঁয়া আর জগদ্ধাত্রী বরাবরের মতো প্রথম আর দ্বিতীয় স্থান ধরে রেখেছে। ফুলকি আছে ঠিক তার পরপরই। এদিকে রাঙা বউ আর নিম ফুলের মধু চতুর্থ আর পঞ্চম স্থানে আছে এখন।

এক নজরে দেখে নিন এই সপ্তাহের সেরা পাঁচ:
প্রথম: অনুরাগের ছোঁয়া ৮.৯
দ্বিতীয়: জগদ্ধাত্রী ৮.৪
তৃতীয়: ফুলকি ৮.২
চতুর্থ: রাঙা বউ ৭.৩

পঞ্চম: নিম ফুলের মধু ৭.

[ TRENDING ]
কার কাছে কই – ৫.২
কমলা ও শ্রীমান – ৪.৪

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।